logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

ফরিদপুরে করোনায় পরিবার পরিকল্পনা কর্মকর্তাসহ ৩ জনের মৃত্যু

  স্টাফ রিপোর্টার, ফরিদপুর, আরটিভি নিউজ

|  ০৬ আগস্ট ২০২০, ২০:২৫ | আপডেট : ০৬ আগস্ট ২০২০, ২০:৫৩
করোনা মৃত্যু স্বাস্থ্য
ফাইল ছবি
ফরিদপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে জেলায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৫৩ জনে।

আজ বৃহস্পতিবার দুপুরে মধুখালী উপজেলায় পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী, পৌর সদরের চাল ব্যবসায়ী পরান সিকদার এবং চরভদ্রাসন উপজেলার এমপিডাঙ্গি এলাকার স্কুল শিক্ষক আব্দুল হালিম মোল্লা মারা যান বিকালে।

ফরিদপুরের সিভিল সার্জন ডা. ছিদ্দীকুর রহমান জানান, এ পর্যন্ত জেলায় আজকের তিনজনসহ করোনায় মারা গেছেন ৫৩ জন। এছাড়াও জেলায় মোট করোনা আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ৫৩ জন।

ফরিদপুরের মধুখালী উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার বেলা দুইটায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়ার বাড়ি উপজেলার কোরকদী ইউনিয়নের বামুন্দি বালিয়াকান্দি গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা সন্তান, আত্মীয়স্বজনসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন।

এছাড়াও একই উপজেলার পৌর এলাকার বাসিন্দা চাল ব্যবসায়ী পরান সিকদার (৬৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার মৃত্যুর বিষয়টি সংশ্লিষ্ট পৌরসভার চার নম্বর ওয়ার্ড কমিশনার মো. আনিসুর রহমান লিটন নিশ্চিত করেছেন।

মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. রেজাউল ইসলাম জানান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শোয়েব আলী মিয়া ও চাল ব্যবসায়ী পরান সিকদার চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, বিকেল সাড়ে চারটার সময় তিনি করোনায় আক্রান্ত হয়ে মারা যান। রাতেই স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়