logo
  • ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

মেহেরপুরে ইউপি চেয়ারম্যানসহ ১১ জন করোনায় আক্রান্ত

  মেহেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৫ আগস্ট ২০২০, ০৯:২৮ | আপডেট : ০৫ আগস্ট ২০২০, ১২:৪০
Meherpur
ছবি সংগৃহীত

মেহেরপুরের বাগোয়ান ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন ও তার স্ত্রীসহ জেলা আরও ১১ জন নতুন করে করোনাভাইরাস সংক্রমণ শনাক্ত হয়েছেন। গতকাল বুধবার রাত আটটার দিকে ২৬টি নমুনা পরীক্ষায় ১১ জন কোভিড-১৯ পজিটিভ বলে জানায় স্বাস্থ্য বিভাগ।

এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২০০। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০৮ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, আক্রান্ত ১১ জনের মধ্যে দুই জন মুজিবনগর উপজেলার আর বাকিরা মেহেরপুর শহরের বিভিন্ন স্থানের বাসিন্দা।

মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আয়ুব হোসেন ও তার স্ত্রী বেশ কয়েকদিন ধরে জ্বরে ভুগছিলেন। করোনাভাইরাস আক্রান্ত সন্দেহ হলে তিনি নমুনা প্রদান করেছিলেন। তবে স্বামী স্ত্রী দুই জনেই সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন।

করোনাভাইরাস সংক্রমণের শুরুর দিক থেকে মাঠ পর্যায়ে জনসচেতনতা, ত্রাণ বিতরণ ও আক্রান্ত মানুষের পাশে ছিলেন ইউপি চেয়ারম্যান আয়ুব হোসেন।

এদিকে সদর উপজেলায় আক্রান্ত নয় জনের মধ্যে মেহেরপুর জেনারেল হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক, ইসলামিক ফাউন্ডেশনের এক কর্মী, ওয়াপদা মোড়ের এক চা দোকানি, বড় বাজারের ক্লথ স্টোরের এক ব্যক্তি এবং আরেকজন হোটেল বাজারের মাছ ব্যবসায়ী ও তার স্ত্রী এবং তাতিপাড়ার একই পরিবারের তিনজন।

সংক্রমণ শনাক্ত ১১ জনের সকলেই স্থানীয়ভাবে আক্রান্ত। শারীরিক বিভিন্ন অসুস্থতা নিয়ে তারা নমুনা প্রদান করেছিলেন। আক্রান্তদের প্রয়োজনীয় চিকিৎসা ও লকডাউন প্রক্রিয়া করা হচ্ছে বলে প্রশাসন সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, জেলায় মোট আক্রান্ত ২০০ জনের মধ্যে সদরে ১০২, গাংনী ৭৭ এবং মুজিবনগর উপজেলায় ২১ জন।

জেবি

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৪৪২৬৪ ২৫০৪১২ ৪৮৫৯
বিশ্ব ৩,০১,২৬,০২০ ২,১৮,৭৪,৯৫৭ ৯,৪৬,৭১২
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • দেশজুড়ে এর সর্বশেষ
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়