• ঢাকা বুধবার, ২৪ জুলাই ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১
logo

চিরকুটে লেখা, নিজ হাতে এই রেপিস্টকে মেরে শান্তি নিলাম

আরটিভি নিউজ

  ০২ জুন ২০২৪, ১৪:৫৪
ফাইল ছবি

রাজধানীর ভাটারার বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাসা থেকে আরিফুল ইসলাম নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ জুন) রাত আটটার দিকে মরদেহটি উদ্ধার করা হয়।

আরিফুল ইসলাম জাপান প্রবাসী, আর পারভীন আক্তার থাকেন কানাডায়। তারা স্বামী-স্ত্রী। কিছুদিনের জন্য রাজধানীর ভাটারা থানা এলাকায় অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়েছিলেন তারা। ১৫ দিন পর গতকাল শনিবার স্বামী আরিফুল ইসলামের (২৮) লাশ মিলল ওই ঘরে। আর তার স্ত্রী পারভীন আক্তার পালিয়েছেন।

পুলিশ বলছে, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। বুকে ও গলায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করা হয়েছে। লাশ পচে-গলে গেছে।

মৃতদেহের পাশ থেকে হাতে লেখা একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। যাতে লেখা, আমার জীবনের শান্তি নষ্ট করে দিছে এই রেপিস্ট। ব্ল্যাকমেলার সে। তার নিজের ইচ্ছায় আমার হাতে ধরা দিছে। নিজের হাতে এই রেপিস্ট ব্ল্যাকমেলারকে মেরে শান্তি নিলাম।

থানা সূত্রে জানা গেছে, ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার সি-ব্লকের দুই নম্বর রোডের ১ নম্বর বাসায় অবস্থিত ওই অ্যাপার্টমেন্টে দেশি-বিদেশি নাগরিকরা অনলাইনে স্টুডিও অ্যাপার্টমেন্ট ভাড়া নিয়ে থাকেন।

গত ১৭ মে আরিফুল ও পারভীন স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে দ্বিতীয় তলায় একটি অ্যাপার্টমেন্ট অনলাইন অ্যাপসের মাধ্যমে সাত দিনের পেমেন্ট করে ভাড়া নেন।

শনিবার মাটি প্রপার্টিস থেকে ফোন করে পুলিশকে জানায় দোতালার অ্যাপার্টমেন্টে একজন পুরুষের মরদেহ পাওয়া গেছে।

তাৎক্ষণিক ভাটারা থানা পুলিশ ও অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে যায়। সিআইডি ক্রাইম সিন পর্যবেক্ষণ করে জানায়, মরদেহের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

এ ঘটনায় সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছে পুলিশ। যেখানে দেখা গেছে, ১৮ মে ভোর ৬টা ৩১ মিনিটে পারভীন আক্তার নামে এক নারী ওই অ্যাপার্টমেন্ট থেকে একা বেরিয়ে যাচ্ছেন।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের বাড্ডা জোনের সহকারী কমিশনার (এসি) রাজন কুমার সাহা বলেন, শনিবার বিকেলে খবর পেয়ে অ্যাপার্টমেন্ট থেকে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যাকারীকে খুঁজে বের করার চেষ্টা চলছে। পারভিন দীর্ঘদিনের ক্ষোভ থেকে আরিফুলকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মন্তব্য করুন

  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রামে পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষ, নিহত ২
নরসিংদীতে শিক্ষার্থী-পুলিশ সংঘর্ষে আরও ১ জন নিহত
উত্তরায় ৪ পুলিশ বক্সে আগুন, চিকিৎসা দিতে রাস্তায় ডাক্তার-নার্স
জাবি শিক্ষার্থীদের ধাওয়ায় ক্যাম্পাস ছাড়ল পুলিশ