• ঢাকা রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
logo

কেনাকাটা শেষে বাড়ি যাওয়া হলো না আনসার সদস্যের

আরটিভি নিউজ

  ১৬ মে ২০২৪, ১৮:৩৬
ফাইল ছবি

রাজধানীর নিউমার্কেটে রাস্তায় হঠাৎ অসুস্থ হয়ে আবু তালেব (৫০) নামের এক আনসার সদস্যের মৃত্যু হয়েছে। তিনি নিউমার্কেট সিটি কমপ্লেক্সে দায়িত্বরত ছিলেন। ছুটিতে তিনি বাড়ি যাওয়ার উদ্দেশ্যে স্বজনদের জন্য নিউমার্কেটে কেনাকাটা করতে এসেছিলেন বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬ মে) বিকেল ৪টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আবু তালেবকে হাসপাতালে নিয়ে আসা এক দোকান কর্মচারী বলেন, নিউমার্কেট এলাকায় সিটি বিল্ডার্স কমপ্লেক্সে আনসার সদস্যের প্লাটুন কমান্ডার (পিসি) হিসেবে কর্মরত ছিলেন। তিনি ছুটিতে বাড়ি যাবেন তাই আজ দুপুরের দিকে নিউমার্কেটে কেনাকাটার জন্য এসেছিলেন।

তিনি আরও জানান, এ সময়ে অতিরিক্ত গরমে অসুস্থ হয়ে পড়লে দ্রুত তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে জরুরি বিভাগের চিকিৎসকরা জানান ওই আনসার সদস্য আর বেঁচে নেই।

জানা যায়, আনসার সদস্য আবু তালেব পাবনা জেলার ভাঙ্গুরা থানার চরপাড়া গ্রামের দবির উদ্দিনের ছেলে। বর্তমানে নিউমার্কেট এলাকায় এবং ভাড়া থাকতেন। এক মেয়ে এক ছেলের জনক ছিলেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা জানার চেষ্টা চলছে। আমরা বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিদ্যুৎস্পৃষ্টে প্রাণ গেল আনসার সদস্যের
আনসার সদস্যকে মারধর, কর্মীকে ৬ মাসের কারাদণ্ড
আনসার সদস্যদের হাত-পা বেঁধে ব্যাংকে ডাকাতির চেষ্টা
মোট ভোটার ২২১৭, ঘণ্টায় ৭ ভোট