• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

বিয়ের ৩ মাসের মাথায় গৃহবধূর লাশ উদ্ধার

আরটিভি নিউজ

  ০১ এপ্রিল ২০২৪, ১৯:৩৭
ফাইল ছবি

প্রেম করে বিয়ের তিন মাসের মাথায় মারিয়া উলফা সাফিকা (১৯) এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (১ এপ্রিল) দুপুর একটার দিকে ওয়ারীর নারিন্দা দক্ষিণ মুসন্দির আট তলায় ভাড়া বাসায় এই ঘটনাটি ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

গত বছরের ডিসেম্বরের ৩ তারিখে মারিয়াকে বিয়ে করেন সায়মন নামের এক যুবক। বিয়ের পর থেকে মারিয়ার পরিবার তাদের মেনে নেয়নি। এমনকি বিয়ের পরে মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় জিডিও করা হয়েছিল।

স্বামী সায়মন জানান, সোমবার সকালে তিনি কাজে বের হওয়ার পর দুপুরে খবর পান মারিয়া ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছে। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে বিকাল পৌনে তিনটার দিকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সায়মন বলেন, মারিয়া সব সময় তার মা-বাবার ছবি দেখে কান্নাকাটি করতো। গতকাল রাতে অনেক কান্নাকাটি করেছে, আমি তাকে অনেক বুঝিয়ে সকালে কাজে বের হই।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

মারিয়ার স্বামী ফারাবি আহমেদ সায়মন ওয়ারি এলাকায় একটি কাপড়ের দোকানের সেলসম্যান হিসেবে কাজ করেন। নিহত মারিয়ার বাবার নাম মৃত কামাল উদ্দিন। পুরান ঢাকার বংশালের বাসিন্দা মারিয়া এক ভাই এক বোনের মধ্যে ছোট ছিল।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশের সামনে মিথিলাকে পেটাল ইউটিউবার রাকিব টিম
গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক
পুলিশের ওপর হামলা, মদ-অস্ত্রসহ আ.লীগ নেতার স্ত্রী গ্রেপ্তার
হাতিরঝিলে ভাসছিল এক ব্যক্তির মরদেহ
X
Fresh