• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘আমার কাছে দেশের সবচেয়ে দামি অস্ত্র আছে’

আরটিভি নিউজ

  ২৫ মার্চ ২০২৪, ১৪:৩৮

দেশব্যাপী আলোচিত রাজধানীর শাহজাহানপুরের মাংস ব্যবসায়ী খলিলুর রহমানের একটি ফোনালাপ ফাঁস হয়েছে। যেখানে তাকে বলতে শোনা যায়, তার কাছে দেশের সবচেয়ে দামি অস্ত্র রয়েছে। যা এমপি-মন্ত্রীদের কাছেও নেই।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে রোববার (২৪ মার্চ) রাতে খলিলের সেই ফোনালাপ ব্যাপক ভাইরাল হয়। জানা গেছে, রাজধানীর আলমগীর নামে এক মাংস ব্যবসায়ীর সঙ্গে টেলিফোনে কথাগুলো বলেছিলেন খলিল।

ভাইরাল অডিওতে খলিলকে বলতে শোনা যায়, ‘বাংলাদেশে একটা মাংস ব্যবসায়ী যেটা হলো খলিল। আমার যে আর্মস-গান, বাংলাদেশের তিনটা ব্যক্তির কাছে আছে। যেটা সবচেয়ে দামি আর্মস। একে-৪৭ মন্ত্রী-এমপির কাছেও নেই। আমার দোকানের একটা স্টাফ দুই কোটি টাকার মালিক। মাংস ব্যবসায়ীরা অনেক শক্তিশালী। তারা অনেক টাকার মালিক। আমার যদি কিছু না থাকত ওরা যে কত দিক দিয়ে আমার ক্ষতি করার চেষ্টা করতাছে। কত দোষ খোঁজার চেষ্টা করতাছে, পাইতাছে না। তারা জানে, আমার সামনে এলে একটাও বাইচ্চা থাকতে পারবে না।’

তিনি আরও বলেন, ‘আমার স্টাফ অনেক। আমি ১৫ দিন পর পর আমার ফার্নিচার দোকানের ছাদে কাচ্চি, তেহারি- যা মন চায় তাগোরে খাওয়াই। আমি তো তাদের দিয়েই কামাইছি। আমার গোস্ত দোকানে একটা লোক আছে ২৫ বছর ধইরা। ৮টা লোক আছে ২০ বছর ধইরা। আর বাকিগুলো ১২-১৩ বছর ধইরা আছে। একটাও আমারে ছাইড়া যায় না।’

এদিকে ফোনালাপের বিষয়ে জানতে চাইলে খলিলুর রহমান গণমাধ্যমকে বলেন, এক মাংস ব্যবসায়ীকে ভয় দেখানোর জন্য আমি এসব বলেছি। ২০২১ সালে আমি অস্ত্রের লাইসেন্স পেয়েছি। তবে আমার কাছে যে অস্ত্র আছে তা খুবই সাধারণ। একে-৪৭ আমার কাছে নেই।

তিনি বলেন, যে মাংস ব্যবসায়ীদের জন্য এতকিছু করলাম, তারা কেউ আমার পাশে নেই। সরকারও আর আমার সঙ্গে নেই। এর ফলে আমি আর মাংস ব্যবসা করবো না। ২০ রমজানের পর আর খলিল মাংস বিতান থাকবে না।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুনামগঞ্জে চলছে মাংস ব্যবসায়ীদের কর্মবিরতি 
সুনামগঞ্জে অনির্দিষ্টকাল মাংস ব্যবসায়ীদের কর্মবিরতি 
যে কারণে এবার খলিলও বাড়ালেন গরুর মাংসের দাম
কানাডায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত খলিলুর রহমানকে অব্যাহতি
X
Fresh