• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে ১৫ দিনব্যাপী চিত্র প্রদর্শনী ‘কানেকশন’

আরটিভি নিউজ

  ১৩ মার্চ ২০২৪, ০১:৪৬
ছবি : সংগৃহীত

রাজধানীর লালমাটিয়ায় শিল্পাঙ্গনে চলছে গ্যালারি শিল্পাঙ্গন ও নন্দনচিত্ত আয়োজিত যৌথ চিত্র প্রদর্শনী ‘কানেকশন’। ২৬ জন শিল্পীর শিল্পকর্মে এই প্রদর্শনী গত ২ মার্চ শুরু হয়েছে, চলবে আগামী ১৫ মার্চ পর্যন্ত ৩টা থেকে রাত ৮টা পর্যন্ত। শিল্পী ও শিল্পানুরাগীদের জন্য এ প্রদর্শনীটি উন্মুক্ত থাকবে।

অংশগ্রহণকারী ২৬ জন শিল্পী হলেন- রাশেদ সুখন, আজাদী পারভীন, রশিদ আমীন, সুশান্ত কুমার অধিকারী, নাজনীন আকতার, সুব্রত দাস, আবু কালাম শামসুদ্দিন, অনির্বান মল্লিক, তাসলিমা আকতার বাঁধন, রাশেদুর রহমান, রুমানা ইসলাম রূপা, মোছা. তানিয়া আফরোজ, তর্পন পাল, পলাশ শেখ, সানজিদা সুলতানা, রাজিব মাহবুব, নুপুর পোদ্দার, আরিফ বাচ্চু, শর্মিষ্ঠা রায়, আশরাফুন নাহার, সাজন চন্দ্র পাড়, সোহানুর রহমান, সামিয়া সাবিহা রিনি, ইফাত আরা আনজুম অরিন, জাহানারা খাতুন, ইরিনা দেবী।

তাদের মধ্যে বাংলাদেশের সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের ১২ জন শিক্ষক অংশগ্রহণ করেছেন। প্রদর্শনীটি কিউরেটর হিসেবে রয়েছেন- শিল্পী তর্পন পাল ও কো-কিউরেটর হিসেবে রয়েছেন শিল্পী সানজিদা সুলতানা।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিত্রশিল্পী বীর মুক্তিযোদ্ধা বীরেন সোম এবং বিশেষ অতিথি হিসেবে ছিলেন খ্যাতনামা শিল্পী সমালোচক ও লেখক মইনুদ্দীন খালেদ। এ ছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- শিল্পী সুশান্ত কুমার অধিকারী ও শিল্পী রশিদ আমিন।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সংখ্যালঘু সম্প্রদায় ও জলবায়ু নিয়ে আলোকচিত্র প্রদর্শনী
X
Fresh