• ঢাকা বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১
logo

নাহিদ সুলতানাকে খুঁজছে পুলিশ

আরটিভি নিউজ

  ০৯ মার্চ ২০২৪, ১৯:৫৮
নাহিদ সুলতানাকে খুঁজছে পুলিশ
ফাইল ছবি

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে সহিংসতার ঘটনায় করা মামলায় প্রধান আসামি আইনজীবী নাহিদ সুলতানাকে (যুথী) খুঁজছে পুলিশ। তাকে ধরতে তার বাসায় কয়েকবার অভিযান চালিয়েছে পুলিশ। কিন্তু কোনবারই তাকে পাওয়া যায়নি।

নাহিদ সুলতানা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামসের (পরশ) স্ত্রী।

এর আগে, গত ৬ মার্চ সকাল ১০টা থেকে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির প্রথম দিনের ভোটগ্রহণ শুরু হয়। পরদিন বৃহস্পতিবার বিকেল ৫টায় ভোট শেষ হয়। এরপর ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল ও মারধরের ঘটনা ঘটে। পরে শুক্রবার (৮ মার্চ) রাতে হত্যাচেষ্টার অভিযোগে স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানাকে প্রধান আসামি করে ২০ জনের নামে রাজধানীর শাহবাগ থানায় একটি মামলা করেন সহকারি অ্যাটর্নি জেনারেল সাইফুর রহমান চৌধুরী সাইফ। এ ছাড়া মামলায় ৩০ থেকে ৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

এ ঘটনায় ইতোমধ্যে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তবে, প্রধান আসামি নাহিদ সুলতানাকে এখনও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তাকে গ্রেপ্তার করতে শুক্রবার রাত ও শনিবার তার বাসায় একাধিকবার অভিযান চালায় পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে পুলিশের রমনা অঞ্চলের অতিরিক্ত উপকমিশনার আখতারুজ্জামান বলেন, নাহিদ সুলতানার বাসায় অভিযান চালালেও তাকে পাওয়া যায়নি। পুলিশ তাকে খুঁজছে।

এদিকে, গ্রেপ্তার পাঁচ আইনজীবীকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। তারা হলেন অ্যাডভোকেট কাজী বশির আহমেদ, অ্যাডভোকেট তুষার, অ্যাডভোকেট তরিকুল, অ্যাডভোকেট এনামুল হক সুমন ও ব্যারিস্টার ওসমান চৌধুরী।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শপথ নিলেন আপিল বিভাগের ৩ বিচারপতি
কায়সার কামালকে ‘কুলাঙ্গার’ বললেন ব্যারিস্টার খোকন
ব্যারিস্টার খোকনকে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে অব্যাহতি
দীর্ঘ ছুটি শেষে সুপ্রিম কোর্ট খুলল আজ
X
Fresh