• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

আর্তনাদ করতে করতে মুশতাকের বিরুদ্ধে যা বললেন তিশার মা

আরটিভি নিউজ

  ২১ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৫৪
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের আলোচিত-সমালোচিত দম্পতি মুশতাক-তিশা। অসম বিয়ের কারণে দেশজুড়ে আলোচনায় আসেন তারা। এবার এ দম্পতির বিয়ে নিয়ে প্রথম গণমাধ্যমের সামনে আসলেন তিশার মা। এ সময় মেয়ের জন্য আর্তনাদ করতে করতে তিনি বলেন, মুশতাক আহমেদ আমার মেয়েকে ব্লাকমেইল করে বিয়ে করেছেন। তিশাকে জিম্মি করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছেন মুশতাক।

গত ১৮ ফেব্রুয়ারি ডিবি কার্যালয়ে এসে তাদের বিয়ে নিয়ে কথা বলেছেন তিশার বাবা সাইফুল ইসলাম। পরের দিন ক্যামেরার সামনে আসেন তিশার মা।

তিনি বলেন, তিশার বিভিন্ন স্মৃতি মনে পড়লে আমি কাঁদি। তার জামাকাপড় দেখলে, পড়ার টেবিল দেখলে আমার কান্না আসে। সে সবসময় হাসে, অথচ এখন তিশার মুখে কোনো হাসি নেই। আপনারা ভিডিও খেয়াল করলেই দেখবেন।

তিশার মা বলেন, আমি একবার আমার মেয়েকে ফোন করেছিলাম। তখন মুশতাক কথা বলতে দেয়নি। বলেছে, আমাদের মেনে নিলেই মেয়ের সঙ্গে কথা বলা যাবে। নইলে নয়।

খন্দকার মুশতাক তিশাকে ব্লাকমেইল করেছে দাবি করে তিনি বলেন, তাকে জিম্মি করে কাবিননামায় স্বাক্ষর নিয়েছেন মুশতাক। বিয়ের কাজী ছাড়া আর কেউ নেই। এখন মুশতাক নিজে বাঁচতে তিশাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। তিশা এখন যা বলছে সব শেখানো কথা। মুশতাক ভালো করেই জানে যে, তিশা একবার মুখ খুললে তার ধ্বংস অনিবার্য।

তিনি বলেন, আমার মেয়ে অনেক ভীতু এবং সহজ-সরল। সে আমাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে কিন্তু তাকে মুশতাক কোনোভাবেই যোগাযোগ করতে দিচ্ছে না। তাকে যেভাবে পরিচালনা করছে সেভাবে সে পরিচালিত হচ্ছে।

তিশার মা বলেন, আমি মুশতাকের বিচার দাবি করছি, তার শাস্তি চাই। মুশতাক যখন আমার মেয়েকে জিম্মি করে কাবিননামায় সই দিতে বলে, তখন মুশতাক তার ছবি ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেবার হুমকি দেয়। সেই সঙ্গে টিসি দিয়ে স্কুল থেকে বের করে দেওয়ার হুমকিও দেয়। সে বলে আমি গভর্নিং বডির সদস্য; প্রিন্সিপাল আমার ক্লোজ, এটা তো জানোই। বাধ্য হয়ে তিশা সাক্ষর করে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সার্টিফিকেট জালিয়াতি, যা বললেন কারিগরির সাবেক চেয়ারম্যান
ডিবি কার্যালয়ে এসেও কাণ্ড ঘটিয়েছেন মাতাল নারীরা
ডিবি কার্যালয়ে এসে যা জানালেন জবির সেই দুই শিক্ষক
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
X
Fresh