• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

এবার মুশতাক-তিশাকে হত্যার হুমকি

আরটিভি নিউজ

  ১২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:১৫
মুশতাক-তিশা দম্পতি (সংগৃহীত ছবি)

তোপের মুখে একুশে বইমেলা থেকে বের হয়ে যাওয়ার পর এবার হত্যার হুমকি পেলেন দেশের সমালোচিত ‘অসম জুটি’ খন্দকার মুশতাক আহমেদ এবং তার স্ত্রী সিনথিয়া ইসলাম তিশা।

রোববার (১১ ফেব্রুয়ারি) রাতে এমন অভিযোগ করে ভিডিও বার্তা দেন মুশতাক-তিশা। সোমবার (১২ ফেব্রুয়ারি) গণমাধ্যমে এ বিষয়ে কথা বলেছেন খন্দকার মুশতাক।

তিনি জানান, আপনারা আমাদের ভিডিও বার্তা দেখেছেন, অনেকে এটাকে মিথ্যা বলছেন। সে জন্য আমাদের যে হুমকি দেওয়া হয়েছে সেই ভিডিওটি আজ গণমাধ্যমের কাছে পাঠাব। তখন সকলেই জানবে বিষয়টির সত্যতা জানতে পারবেন।

‘হুমকির বিষয়ে কী পদক্ষেপ নিচ্ছেন?’- এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, গত ৯ ফেব্রুয়ারি শাহবাগ থানায় জিডি করেছিলাম। যেহেতু হত্যার হুমকি পেয়েছি তাই বিষয়টি নিয়ে পদক্ষেপ নেব।

এর আগে রোববার (১১ ফেব্রুয়ারি) রাতে হঠাৎ লাইভে আসেন মুশতাক-তিশা। লাইভে তারা বলেন, আমাদের গুলি করে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। আমাদের কি বাঁচার অধিকার নেই? আমরা কী দোষ করেছি। আমরা শরিয়তসম্মতভাবে আইন মেনে বিবাহ করেছি।

প্রসঙ্গত, বইমেলার নবম দিনে শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ‘তিশার ভালোবাসা’ বইয়ের লেখক মুশতাক আহমেদকে ও তার স্ত্রী তিশাকে ‘ভুয়া ভুয়া’ ‘ছি ছি ছি ছি’ দুয়োধ্বনি দিয়ে বইমেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে বাধ্য করেন মেলায় আসা শতাধিক দর্শনার্থী। এ সময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তাদেরকে নিরাপত্তা বেষ্টনী দিয়ে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটের গেট দিয়ে মেলা প্রাঙ্গণ থেকে বের হয়ে যেতে সাহায্য করেন।

এরপর নিরাপত্তা চেয়ে শাহবাগ থানায় সাধারণ ডায়েরি করেছেন আলোচিত দম্পতি খন্দকার মুশতাক আহমেদ ও সিনথিয়া ইসলাম তিশা। শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৯টার পর তারা থানায় উপস্থিত হয়ে জীবনের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেন।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাইমা সেনকে হত্যার হুমকি
মেসির পর এবার দি মারিয়াকে হত্যার হুমকি
অন্তঃসত্ত্বা গৃহবধূকে পেটালেন ইউপি সদস্য, সাংবাদিককে হত্যার হুমকি
মুশতাক-তিশা দম্পতিকে নতুন যে নির্দেশনা দিলেন আদালত
X
Fresh