• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

রাজধানীতে অবৈধ বেতারযন্ত্রসহ গ্রেপ্তার ১

আরটিভি নিউজ

  ০২ ফেব্রুয়ারি ২০২৪, ১৫:৩০
ছবি : সংগৃহীত

রাজধানীর সবুজবাগ থেকে অনুমোদনহীন অবৈধ বেতার যন্ত্র সামগ্রীসহ মিজানুর রহমান (৩৬) নামে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০।

এসময় তার কাছ থেকে ২৮টি বিভিন্ন মডেলের সেটটপ বক্স, একটি ইনকোডার, একটি রিসিভার, একটি মডুলেটর, দুটি এন্টেনা ও তিনটি এলএনবি উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সবুজবাগ থানাধীন দক্ষিণ মাদারটেক সরকারপাড়া এলাকায় একটি বাসায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-১০ ও বিটিআরসি এর সমন্বয় যৌথ আভিযানিক দল।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) র‌্যাব-১০ এর উপপরিচালক আমিনুল ইসলাম এ তথ্য জানান। গ্রেপ্তার মিজান গাজীপুরের গাঁছা থানার দক্ষিণ কলমেশ্বর এলাকার মো. আ. রাজ্জাকের ছেলে।

তিনি বলেন, র‌্যাব-১০ ও বিটিআরসির যৌথ দল রাজধানীর দক্ষিণ মাদারটেক সরকারপাড়া এলাকায় অভিযান চালায়। অভিযানে বিটিআরসির অনুমোদন ছাড়া ফ্রিকোয়েন্সি ও বিভিন্ন বেতার যন্ত্র স্থাপন ও অবৈধ ব্যবসা পরিচালনার অপরাধে মিজানুর রহমানকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেপ্তার মিজান বেশ কিছুদিন ধরে বিভিন্ন বেতার যন্ত্র স্থাপন করে বিদেশি স্যাটেলাইট থেকে বিদেশি বিভিন্ন চ্যানেল ডাউন লিংক করে গ্রাহকের কাছে বিতরণের মাধ্যমে অবৈধ ব্যবসা করছিলেন। তার বিরুদ্ধে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফের পেছাল এস কে সিনহার অবৈধ সম্পদের মামলার প্রতিবেদন
অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার, বাল্কহেডসহ আটক ১১
অবৈধভাবে ভারতে গিয়ে আটক ১৩ জনকে দেশে ফেরত
বেনজীরের অবৈধ সম্পদ অনুসন্ধানে মাঠে নেমেছে দুদক
X
Fresh