• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

জাপার প্রার্থী সালমার অভিযোগ ‘ভুয়া’ বললেন সালমান

আরটিভি নিউজ

  ০৭ জানুয়ারি ২০২৪, ১৩:৫৩
সালমা ও সালমান

ঢাকা-১ আসনের বিভিন্ন কেন্দ্রে লাঙ্গল প্রতীকের এজেন্টদের ঢুকতে না দেওয়ার অভিযোগ তুলেছেন জাতীয় পার্টির প্রার্থী সালমা ইসলাম। তবে নৌকার প্রার্থী সালমান এফ রহমান বলছেন, ভোটে ‘পরাজয় জেনেই’ এমন ‘ভুয়া’ অভিযোগ সালমার।

রোববার (৭ জানুয়ারি) সকালে বিভিন্ন কেন্দ্রে ঘুরে এই অভিযোগ করেন জাতীয় পার্টির প্রার্থী সালমা ইসলাম।

তিনি সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ঘুরে বেড়ান। পরে দুপুর ১২টার দিকে নবাবগঞ্জের কামারখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন সালমা। এ সময় বিভিন্ন কেন্দ্র থেকে লাঙ্গলের এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগ করেন তিনি।

সাইনপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে লাঙ্গলের এজেন্ট না থাকার বিষয়ে সালমা ইসলাম বলেন, শনিবার রাতে অনেক জায়গায় লাঙ্গলের এজেন্টদের মারধর করা হয়েছে। অনেকের বাড়িঘর ভেঙে ফেলেছে। এজন্য ভয়ে তারা কেন্দ্রে আসতে পারেননি।

‘লাঙ্গলের প্রার্থী ভোট বর্জন করতে পারেন’- সালমান এফ রহমানের এমন বক্তব্যের বিষয়ে তিনি বলেন, তিনি কীভাবে জানলেন আমি নির্বাচন থেকে সরে দাঁড়াব? তাকে কে শিখিয়ে দিয়েছে? তিনি কীভাবে ভাবলেন আমার জানতে ইচ্ছা হয়। তার মানে তিনি সবকিছু সেটাপ করে ফেলেছেন। আমার লোকজনকে আরও মারবে, তার জন্য আমি চলে যাব। কিন্তু আমি নির্বাচনে থাকছি।

এদিকে ঢাকার দোহারের সাইনপুকুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকালে ভোট দেন প্রধানমন্ত্রীর বেসরকারি বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান। সকাল পৌনে ১০টায় নিজ গ্রামের এই কেন্দ্রটিতে ভোট দিতে আসেন তিনি।

ভোট দেওয়া শেষে সালমান বলেন, নির্বাচনের পরিবেশ ভালো। সবাই ভোট দিতে এসেছেন। আপনারাও দেখছেন এখানে ভোটাররা আসছেন। তারা ভোট দিচ্ছেন।

এ সময় বিভিন্ন কেন্দ্রে লাঙ্গলের প্রার্থীর এজেন্টদের বের করে দেওয়ার অভিযোগের বিষয়ে জানতে চাইলে সালমান বলেন, লাঙ্গলের প্রার্থী গত নির্বাচনেও এই কাজ করেছেন। আমার তো মনে হচ্ছে এবারও তিনি তাই করবেন। আপনারা দেখবেন দুপুরের দিকে তিনি নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেবেন। তিনি জানেন নির্বাচনে জিততে পারবেন না। তাই তিনি ভুয়া অভিযোগ করছেন।

উল্লেখ্য, ঢাকা-১ আসনে মোট ভোটার ৫ লাখ ১৩ হাজার ৬০৯ জন এবং প্রার্থী রয়েছেন সাতজন।

মন্তব্য করুন

daraz
  • রাজধানী এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিগত নির্বাচন অত্যন্ত গ্রহণযোগ্য হয়েছে : ইসি রাশেদা 
ব্যালটে ভুল প্রতীক, কুটি ইউপিতে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ স্থগিত
সুষ্ঠু নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন, ব্যাপক সচেতনতা কার্যক্রম 
‘জাতীয় পার্টি কোন চাপে নির্বাচনে এসেছে, তা পরিষ্কার করতে হবে’
X
Fresh