• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

বিরোধীপক্ষের পোলিং এজেন্ট দেখতে পাইনি : নির্বাচন কমিশনার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ ডিসেম্বর ২০১৮, ১৩:১৭

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আলাদা দুটি কেন্দ্রে ভোট দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার ও নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম। ভোটকেন্দ্র থেকে বের হয়ে সাংবাদিকদের তারা জানিয়েছেন বিরোধীপক্ষের পোলিং এজেন্ট দেখতে পাননি।

রাজধানীর মগবাজারস্থ ইস্পাহানি বালিকা বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার।

ভোটকেন্দ্র থেকে বের হয়ে সাংবাদিকদের মাহবুব তালুকদার বলেন, নিজ ভোট কেন্দ্রেই বিরোধীপক্ষের কোনও পোলিং এজেন্ট দেখতে পাননি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি আগেও বলেছি, আপনারা আপনাদের নিজেদের বিবেককে জিজ্ঞাসা করুন কেমন ভোট হচ্ছে? আপনাদের বিবেককে জিজ্ঞাসা করলেই সে প্রশ্নের উত্তর পেয়ে যাবেন। সকাল থেকেই টেলিফোনে আমি অসংখ্য অভিযোগ পেয়েছি।

অভিযোগের বিষয়ে তিনি বলেন, কমিশনার হিসাবে আমার একক কোনও রেসপনসিবিলিটি আছে বলে মনে করি না।

বিরোধী পক্ষের পোলিং এজেন্টদের বের করে দেয়া হচ্ছে, এমন অভিযোগের বিষয়ে ইসি বলেন, ‘এটা নিয়ে আমি কোনো কথা বলতে চাই না। এসব প্রশ্নের জবাব দেয়ারও আমার কোনো প্রয়োজন নেই।

মাহবুব তালুকদার বলেন, একটি অবাধ, সুষ্টু ও নিরপেক্ষ নির্বাচন জাতির প্রত্যাশা। এ নির্বাচন অবশ্যই হতে হবে গ্রহণযোগ্য ও বিশ্বাসযোগ্য।

অন্যদিকে লেক সার্কাস স্কুল ভোটকেন্দ্রে ভোট দিয়ে নির্বাচন কমিশনার রফিকুল ইসলামও বলেছেন তিনি যে কেন্দ্রে ভোট দিয়েছেন সেই কেন্দ্র ছাড়াও আরেকটি কেন্দ্র পরিদর্শন করেছেন। এই দুই কেন্দ্রে তিনি কোনো বিএনপির এজেন্টের দেখা পাননি।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • জাতীয় এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘উপজেলা পরিষদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে হবে’
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
‘ভোটে ছোট-বড় সব ঘটনা সমান দৃষ্টিতে দেখব’
ময়মনসিংহ-কুমিল্লার ভোট শান্তিপূর্ণ হয়েছে : সিইসি
X
Fresh