Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

পরিবহন শ্রমিকদের শরীরে করোনার টিকা প্রয়োগ শুরু

Corona vaccine was introduced in the body of transport workers
পরিবহন শ্রমিকদের শরীরে করোনার টিকা প্রয়োগ করা হচ্ছে

পরিবহন শ্রমিকদের করোনাভাইরাস প্রতিরোধী টিকার আওতায় আনার উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ ব্যবস্থাপনায় এই আয়োজন করা হয়েছে বলে জানা গেছে।

বুধবার (১৯ জানুয়ারি) মহাখালী বাস টার্মিনালে এই টিকা কার্যক্রম শুরু হয়েছে। তালিকা অনুযায়ী আজ ১০০ জন পরিবহন শ্রমিককে টিকা দেওয়া হবে।

আজ সকালে মহাখালী বাস টার্মিনালে এই টিকা কার্যক্রম শুরু করেন বিআরটিএ ও স্বাস্থ্য অধিদপ্তরের কর্মকর্তারা। রাজু হাওলাদার নামের এক পরিবহন শ্রমিককে টিকা দেওয়ার মধ্য দিয়ে কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এদিকে টিকা কার্যক্রম শুরুর আগেই মহাখালী বাস টার্মিনালে পরিবহন শ্রমিকেরা টিকা নেওয়ার জন্য সারিবদ্ধভাবে দাঁড়িয়ে যান। টিকার আওতায় এসে তারা সন্তোষ প্রকাশ করেছেন।

টিকা নেওয়ার পরে নাজমুল ইসলাম নামের এক শ্রমিক বলেন, ‘আমরা অনলাইনে রেজিস্ট্রেশন করতে পারি না; তাই এতদিন টিকা দিতে পারিনি। এখানে টিকা নিতে কোনো ঝামেলা হয়নি।

টিকা কার্যক্রমের বিষয়ে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বিআরটিএর পরিচালক (ইঞ্জিনিয়ারিং) সিতাংশু শেখর বিশ্বাস বলেন, মন্ত্রিপরিষদের বিধিনিষেধের নির্দেশনায় বলা হয়েছে, পরিবহন শ্রমিকদের বাধ্যতামূলকভাবে করোনা টিকার সনদ থাকতে হবে। সেই নির্দেশনা পরিপালনের উদ্দেশে আজ থেকে পরিবহন শ্রমিকদের করোনা টিকা দেওয়া শুরু হচ্ছে। পর্যায়ক্রমে সব পরিবহন শ্রমিককে টিকার আওতায় আনা হবে।

কেএফ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS