logo
  • ঢাকা মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১৭ ফাল্গুন ১৪২৭

নাস্তিক নির্মূল ও ঘাতক-দালাল নির্মূল কমিটি বন্ধের দাবি জাপার

Japar, demanded, closure, Committee,Elimination,Elimination, Assassins and Brokers
জাতীয় পার্টির সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ

দেশে নাস্তিক নির্মূল কমিটি, ঘাতক-দালাল নির্মূল কমিটি সংগঠন রয়েছে। আসলে নির্মূল করার ক্ষমতা এদের কে দিয়েছে। এসব সংগঠন বন্ধের দাবি তুলেছেন জাতীয় পার্টির জ্যেষ্ঠ সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ।

আজ রোববার (২৪ জানুয়ারি) জাতীয় সংসদে রাষ্ট্রপতির ভাষণের ওপর আলোচনায় নির্মূল কমিটি বন্ধে স্বরাষ্ট্র মন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেন।

কাজী ফিরোজ রশীদ বলেন, আমাদের কিছু সংগঠন আছে। একটি সংগঠন আছে নাস্তিক নির্মূল কমিটি। আরেকটি সংগঠন হচ্ছে ঘাতক-দালাল নির্মূল কমিটি। এই নির্মূল করার ক্ষমতা এদের কে দিয়েছে? আমি জানতে চাই। তুমি কে নির্মূল করার?

‘আমার দেশে কোর্ট-কাচারি আছে না? অনেক বিচার করেছে এই সরকার। বঙ্গবন্ধু হত্যার বিচার হচ্ছে, রাজকারদের বিচার হচ্ছে, যুদ্ধাপরাধীদের বিচার হচ্ছে, তুমি কেন?... আমি মনে করি যে এদেরকেই প্রতিরোধ করার দরকার।’

এই সংসদ সদস্য বলেন, তোমরা নিজেরা পুলিশ প্রোটেকশনে থেকে এই ধান্দাবাজি করছ, এইটা জনগণ বিশ্বাস করে না। আমি মনে করি যে এদেরকেই প্রতিরোধ করার দরকার।

সংসদে স্বরাষ্ট্রমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে কাজী ফিরোজ রশীদ বলেন, অনুরোধ করব, এই সমস্ত সংগঠনগুলো বন্ধ করুন। যাতে কেউ মানুষ নির্মূল করতে না পারে। কীসের নির্মূল কমিটি?

এফএ

RTV Drama
RTVPLUS