DMCA.com Protection Status
  • ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬

জাবালে নূর কমিটির অনুরোধেই মাসুম বিল্লাহকে গাড়ির চাবি দেন মালিক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ আগস্ট ২০১৮, ২৩:১৩ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ২৩:২৫
জাবালে নূর সেই ঘাতক গাড়ির চালক মাসুম বিল্লাহ’র ড্রাইভিং লাইসেন্স না থাকলেও কোম্পানির সভাপতি, ব্যবস্থাপনা পরিচালক ও উপ ব্যবস্থাপনা পরিচালকের সুপারিশে গাড়ির মালিক শাহাদাত হোসেন চালককে বাসটি চালাতে দেন।

তিনি আজ বৃহস্পতিবার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মহানগর হাকিম গোলাম নবী জবানবন্দি রেকর্ড করেন। পরে শাহাদাতকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

শাহাদাত হোসেন আরও বলেন, তিনি নিজে চালকের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা করে দেখেননি। আগে থেকেই মাসুম বিল্লাহকে চিনতেন বলেও শাহাদাত আদালতকে জানান।    

-------------------------------------------------------
আরও পড়ুন : চট্টগ্রামে বৈধ চালকদের পুলিশের ফুলেল শুভেচ্ছা ও হেলমেট বিতরণ
-------------------------------------------------------

গত ২ আগস্ট শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরে পুলিশ আদালতে ১০ দিন রিমান্ডে আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। জিজ্ঞাসাবাদ শেষে আজ শাহাদাতকে আদালতে হাজির করে তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক কাজী শরিফুল ইসলাম তার জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতের কাছে আবেদন করেন।

গত ২৯ জুলাই ঢাকার বিমানবন্দর সড়কে জিল্লুর রহমান ফ্লাইওভারের পাশে বাসে ওঠার অপেক্ষায় থাকা শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের একদল শিক্ষার্থীদের ওপর জাবালে নূরের বাসটি উঠে গেলে নিহত হন দুই শিক্ষার্থী দিয়া খানম মিম ও আব্দুল করিম রাজীব।

আরও পড়ুন : 

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়