Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৬ জানুয়ারি ২০২২, ২ মাঘ ১৪২৮
discover

পর্নোগ্রাফি আইনে মামলা করলেন সুবাহ

গায়ক ইলিয়াস হোসাইন ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ

অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ ও গায়ক ইলিয়াস হোসাইনের বিয়ে বিচ্ছেদ হয়েছে। এই দু’জনের সংসার ভাঙা নিয়ে বেশকিছু দিন ধরেই আলোচনা তুঙ্গে। এবার ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি আইনে ইলিয়াস-সহ দুজনের বিরুদ্ধে মামলা করেছেন অভিনেত্রী সুবাহ। মামলার অন্য আসামি কারিন নাজ।

মামলার বিষয়টি বুধবার (১২ জানুয়ারি) বনানী থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন নিশ্চিত করেন।

তিনি বলেন, মঙ্গলবার (১১ জানুয়ারি) রাতে বনানী থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন শাহ হুমায়রা সুবাহ। আজ এ মামলার এজাহার আদালতে আসে। এরপর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরাফাতুল রাকিব এজহার গ্রহণ করে তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ ফেব্রুয়ারি দিন ধার্য করেন।

মামলার অভিযোগে বাদী বলেন, আপত্তিকর ছবি ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যম হোয়াটস অ্যাপে স্ক্রিনশট পাঠায় ও সামাজিক মর্যাদা হানির লক্ষ্যে ভীতি প্রদর্শনসহ ডিজিটাল মাধ্যমে আক্রমণাত্মক ও মানহানিকর বক্তব্য প্রকাশ ও প্রচার করে।এজহারে বলা হয়, কারিন নাজ হলেন গায়ক ইলিয়াস হোসাইনের কথিত স্ত্রী ও মডেল।

এর আগেও ৩ জানুয়ারি ইলিয়াস হোসাইনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে বনানী থানায় মামলা দায়ের করেন সুবাহ। এই মামলার তদন্ত প্রতিবেদন দাখিল ১৯ জানুয়ারি।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS