Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮

মর্গে মৃত তরুণীদের ধর্ষণ : দুই মামলায় ডোম মুন্নাকে অব্যাহতি

Rape of dead girls in morgue: Dom Munna acquitted in two cases
ফাইল ছবি

হাসপাতালের মর্গে ময়নাতদন্তের জন্য রেখে দেওয়া মৃত তরুণীদের নিয়মিত ধর্ষণ করে আসা ডোম মুন্না ভগত তেজগাঁও থানায় দায়ের করা পৃথক দুই মামলায় আদালতে অব্যাহতি পেয়েছেন। নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক মো. আল মামুন তাকে অব্যাহতি দেন।

সোমবার (২২ নভেম্বর) আদালত সূত্রে এ তথ্য জানা গেছে। গতকাল রোববার একটি মামলায় এবং গত ১৮ নভেম্বর অন্য এক মামলায় তাকে অব্যাহতি দেওয়া হয়।

অন্যদিকে রাজধানীর শেরে বাংলা নগর থানার পৃথক দুই মামলায় তার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। মামলা ২ টি বিচার শুরুর অপেক্ষায় রয়েছে।

গত বছরের ১০ ডিসেম্বর তেজগাঁও থানার এসআই মো. আল-আমিন বাদী হয়ে একটি মামলা করেন। এরপর গত বছরের ২৫ ডিসেম্বর তেজগাঁও থানার এসআই সনজিৎ কুমার ঘোষ বাদী হয়ে মুন্নার বিরুদ্ধে আরেকটি মামলা করেন। এরপর তদন্ত শেষে মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই মোহাম্মদ শাহরিয়ার আলম পৃথক দুই মামলায় চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। একইসঙ্গে এ মামলা থেকে মুন্নাকে অব্যাহতির আবেদন করেন।

মামলা সূত্রে জানা যায়, মুন্না ভগত শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে কাজ করতেন। দু-তিন বছর ধরে তিনি মর্গে থাকা মৃত তরুণীদের ধর্ষণ করে আসছিলেন- এরকম একটি অভিযোগ পেয়ে মুন্নার বিষয়ে অনুসন্ধান শুরু করে সিআইডি। প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ায় মুন্নাকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না মৃত নারীদের ধর্ষণের কথা স্বীকার করে।

কেএফ/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS