Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

এসপিসি ওয়ার্ল্ডের সিইও আল-আমিন দুই দিনের রিমান্ডে

এসপিসি, ওয়ার্ল্ডের, সিইও, আল-আমিন, দুই, দিনের, রিমান্ডে,
এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) এবং সিইও মো. আল-আমিন রিমান্ডে। ছবি: সংগৃহীত

ই-কমার্স প্রতিষ্ঠান এসপিসি ওয়ার্ল্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আল-আমিনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রাজধানীর কলাবাগান থানায় অর্থপাচার আইনের মামলায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে রিমান্ডে পায় পুলিশ।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) আসামিকে আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা এসআই সোহানূর রহমান। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসাদুজ্জামান নূরের আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩ অক্টোবর রাতে রাজধানীর রমনা থানার বেইলি রোড থেকে এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেসের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মো. আল-আমিন এবং তার স্ত্রী শারমিন আক্তারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি সাদা রঙের প্রাইভেট কার জব্দ করা হয়েছে।

গত ২৬ আগস্ট প্রতারণার করে অর্থ আত্মসাৎ করে মানি লন্ডারিংয়ের অভিযোগে মামলা করেন সিআইডির এসআই নাফিজুর রহমান।

মামলা সূত্রে জানা গেছে, এসপিসি ওয়ার্ল্ড এক্সপ্রেস লিমিটেড ই-কমার্স ব্যবসার আড়ালে মাল্টি-লেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের কাছ থেকে প্রতারণামূলকভাবে টাকা সংগ্রহ করে। কোম্পানির হিসাব থেকে এক কোটি ১৭ লাখ ৫০ হাজার টাকা মানিলন্ডারিং করেছেন আসামিরা।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS