Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ২ আশ্বিন ১৪২৮

এবার ১৪ দিনের রিমাণ্ডে হেলেনা

ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীর

চার মামলায় ব্যবসায়ী ও নারী উদ্যোক্তা হেলেনা জাহাঙ্গীরকে চার মামলায় ১৪ দিনের রিমাণ্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (৩ আগস্ট) পল্লবী ও গুলশান থানার পৃথক চার মামলায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের দুইজন বিচারক ১৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

পল্লবী থানার চাঁদাবাজি ও টেলিযোগাযোগ আইনের মামলায় চারদিন করে আটদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান। অন্যদিকে গুলশান থানার মাদক ও ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় তিনদিন করে ছয়দিনের রিমান্ডের আদেশ দেন অপর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসী।

গত ৩০ জুলাই গুলশান থানার ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় হেলেনা জাহাঙ্গীরের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। সেই রিমান্ড শেষে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে হাজির করা হয়। আদালতে ফের পৃথক মামলায় হেলেনা জাহাঙ্গীরের রিমাণ্ড চাইলে দুই বিচারক ১৪ দিনের রিমাণ্ড রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, হেলেনা জাহাঙ্গীরকে চলতি বছরের ২৯ জুলাই রাতে গুলশান-২ এর ৩৬ নম্বর রোডের বাসা থেকে হেলেনা জাহাঙ্গীরকে গ্রেপ্তার করে র্যা ব।

সম্প্রতি ‘চাকরিজীবী লীগ’নামে একটি সংগঠনের পোস্টার ফেসবুকে ছড়িয়ে পড়ে। পোস্টারে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি হেলেনা জাহাঙ্গীর আর সাধারণ সম্পাদক মাহবুব মনিরের নাম উল্লেখ করা হয়। এ সংগঠনের দেশে-বিদেশে শাখা খুলে সভাপতি ও সাধারণ সম্পাদক নিয়োগ দেয়ার কথাও বলা হয়। এ নিয়ে খোদ আওয়ামী লীগের মধ্যেই বিতর্কের ঝড় ওঠে। পরে আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটি থেকে সদস্যপদ হারান হেলেনা জাহাঙ্গীর।

এফএ

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS