Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮

আরটিভি নিউজ

  ১২ জুন ২০২১, ১৭:১৫
আপডেট : ১২ জুন ২০২১, ১৮:০৭

ঢাকায় পরপুরুষে আ'সক্ত স্ত্রীকে কুড়াল দিয়ে কু'পিয়ে হ'ত্যা

Virtually 30 benches in the High Court from Sunday
ফাইল ছবি

রাজধানীর ঢাকার ভাটারা এলাকায় এক ভয়ঙ্কর ঘটনা ঘটেছে। অন্য পুরুষের সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক থাকায় স্ত্রী জোবেদা খাতুনকে (২৮) ঘুমন্ত অবস্থায় কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছেন স্বামী আবুল কাশেম। এ ঘটনায় দায়ের করা মামলার বিপরীতে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন আবুল কাশেম। শনিবার (১২ জুন) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলামের আদালত তার জবানবন্দি গ্রহণ করেন। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা থেকে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।

এদিন মামলা তদন্ত কর্মকর্তা আসামি আবুল কাশেমকে আদালতে হাজির করেন। এরপর আসামি স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত তার জবানবন্দি রেকর্ড করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে গত বৃহস্পতিবার (১০ জুন) দিনগত গভীর রাতে ভাটারা থানাধীন সোলমাইদের নামাপাড়ায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। পরে গতকাল শুক্রবার (১১ জুন) বিকেলে পুলিশ খবর পেয়ে রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে গুলশান বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী আরটিভি নিউজকে বলেন, দাম্পত্য কলহের কারণে তাদের প্রায়ই ঝগড়া হতো। বৃহস্পতিবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে আসামি আবুল কাশেম তার স্ত্রীকে হত্যার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা অনুযায়ী স্ত্রী জোবেদা ঘুমিয়ে পড়লে রাত আনুমানিক ২টার পরে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেন। পরে তিনি অন্য আরেকজনের বাসায় গিয়ে আশ্রয় নেন।

পুলিশ জানায়, এই দম্পতির সংসারে দুটি শিশু সন্তানও রয়েছে। তাদের একজনের বয়স দেড় বছর এবং অন্যজনের বয়স ৩ বছর। বর্তমানে তারা তাদের চাচার হেফাজতে রয়েছে।

কেএফ/পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS