Mir cement
logo
  • ঢাকা সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮

রিকশা চালককে মারধর করা সেই সুলতান শ্যোন অ্যারেস্ট

The rickshaw driver was arrested by Sultan Shawn Arrest
ফাইল ছবি

রিকশাচালককে মারধর করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া সুলতান আহমেদকে ওই ভুক্তভোগীর মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে। ঘটনাটি ঘটেছিলো রাজধানীর বংশালে। বৃহস্পতিবার (২০ মে) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বাকী বিল্লাহ তাকে গ্রেপ্তার দেখানোর (শ্যোন অ্যারেস্ট) আবেদন মঞ্জুর করেন।

এর আগে গতকাল বুধবার (১৯ মে) ভুক্তভোগী রিকশাচালক আবদুল হামিদ (৫৫) বাদী হয়ে মারধর, চুরি ও ভয়ভীতির অভিযোগে বংশাল থানায় মামলাটি দায়ের করেন। সেই মামলায় কারাগারে থাকা সুলতানকে গ্রেপ্তার দেখাতে মামলার তদন্ত কর্মকর্তা বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলী রেজা মামুন আদালতে আবেদন করেন। আদালত এ বিষয়ে শুনানির জন্য ২০ মে দিন ধার্য করেছিলেন।

সুলতান আহমেদ নামে ওই ব্যক্তি বংশাল এলাকার একজন বাড়িওয়ালা এবং স্থানীয় প্রভাবশালী ব্যক্তি বলে স্থানীয়দের বরাত দিয়ে জানায় পুলিশ।

গত ৪ মে রাজধানীর বংশালে রিকশা চালককে বেধড়ক মারপিট করে অজ্ঞান করে দেন এই সুলতান। সেই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ওই ব্যক্তি রিকশাচালককে কিল ঘুষি ও চড়-থাপ্পড় মারছেন। নির্যাতনের একপর্যায়ে তিনি মাটিতে পড়ে যান এবং জ্ঞান হারিয়ে ফেলেন। তখন আশপাশের লোকজন এগিয়ে এসে তাকে সুস্থ করে তোলার চেষ্টা করেন।

এ ঘটনায় একজন সাংবাদিক পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগে ঘটনার ভিডিও পাঠিয়ে ব্যবস্থা নেওয়ার অনুরোধ জানান। পরে তারা বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহীন ফকিরকে বিষয়টি জানিয়ে নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত আইনের আওতায় আনার নির্দেশ দেন।

এরপর ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে তাকে আটক করে। পরদিন ৫ মে একটি একটি সাধারণ ডায়েরি মূলে তাকে আদালতে তোলা হলে বিচারক জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। তার জামিন শুনানির জন্য আগামী ২৩ মে পরবর্তী দিন ধার্য করেছেন আদালত। এর মধ্যেই ভুক্তভোগী রিকশাচালক এই মামলা দায়ের করেন।

কেএফ

আরটিভি সর্বশেষ নিউজ পেতে ফেসবুক পেইজে লাইক দিয়ে সঙ্গে থাকুন...

https://www.facebook.com/rtvnews247

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS