• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার সাক্ষ্য শুরু

আরটিভি নিউজ

  ১০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৯
Mohammad Shahed alias Shahed Karim
মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিম

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদ ওরফে সাহেদ করিমের বিরুদ্ধে করা অস্ত্র মামলায় সাক্ষ্য গ্রহণ শুরু হয়েছে। ১০ সেপ্টেম্বর ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালতে সাক্ষ্য দেন মামলার বাদী মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম।

সাক্ষ্য শেষে তাকে জেরা করেন আসামি পক্ষের আইনজীবীরা। এ দিন তার জেরা শেষ না হওয়ায় ১৩ সেপ্টেম্বর তার অবশিষ্ট জেরা ও অপর সাক্ষীদের সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেন আদালত। এদিন সাহেদকে কারাগার থেকে আদালতে হাজির করা হয়।

এর আগে গেলো ২৭ আগস্ট ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ তার বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গেলো ৩০ জুলাই ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে আসামি সাহেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক মো. শায়রুল।

গেলো ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। পরে হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হয়। পরদিন করোনা পরীক্ষার নামে ভুয়া রিপোর্টসহ বিভিন্ন প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় সাহেদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এরপর তাকে নিয়ে উত্তরায় অভিযানে যায় ডিবি পুলিশ। অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়।

আরও পড়ুন: সিনহা হত্যা: এসপি মাসুদকে মামলার আসামি করার আবেদন

এসজে

মন্তব্য করুন

daraz
  • আইন-বিচার এর পাঠক প্রিয়
আরও পড়ুন
৮ টাকার ঘুমের ইনজেকশন দিয়ে ৬০০ টাকার পেথিড্রিন
রোহিঙ্গাদের পাসপোর্ট বানিয়ে দিয়ে কুলি থেকে কোটিপতি
গাঁজাগাছ-ইয়াবাসহ আটক ২
গায়ক নোবেলের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল ডিবির
X
Fresh