logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

সিনহা হত্যা: ওসি প্রদীপসহ ৩ আসামি ৭ দিনের রিমান্ডে

  কক্সবাজার প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ০৭ আগস্ট ২০২০, ১৮:১৭ | আপডেট : ০৭ আগস্ট ২০২০, ১৮:৪৫
Sinha murder: 3 accused including OC Pradeep remanded for 7 days
ওসি প্রদীপসহ ৩ আসামি ৭ দিনের রিমান্ডে (ফাইল ছবি)
সাবেক সেনা কর্মকর্তা মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার আসামি ওসি প্রদীপ কুমার দাশসহ ৩ আসামিকে ৭ দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এই মামলার অপর আসামিকে জেলগেটে জিজ্ঞাসাবাদের প্রক্রিয়া শুরু করেছে র‌্যাব। 

শুক্রবার বিকেলে এ কথা জানিয়েছেন কক্সবাজার র‌্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান। তিনি জানিয়েছেন, ‘আদালতের আদেশপ্রাপ্ত আসামিদের প্রক্রিয়া অনুযায়ী আমরা কাজ শুরু করেছি।’

এর আগে গত বৃহস্পতিবার বিকেলে মেজর সিনহা হত্যা মামলার আসামি ওসি প্রদীপসহ ৭ আসামি কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করলে কক্সবাজার র‌্যাবের পক্ষ থেকে ১০ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে ওসি প্রদীপসহ ৩ জনকে ৭ দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। এছাড়া বাকি চার আসামিকে দুদিন করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার অনুমতি দেওয়া হয়েছে।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি অ্যাডভোকেট ফরিদুল আলম জানিয়েছেন, ‘বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার র‌্যাব-১৫ এর পক্ষ থেকে আদালতে ১০ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে সিনহা হত্যা মামলার আসামি ওসি প্রদীপসহ ৩ জনকে ৭দিন রিমান্ড ও বাকি ৪ আসামিকে জেল গেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন। 

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট (শুক্রবার) রাত সাড়ে ৯টার দিকে কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভের বাহারছড়া ইউনিয়নের শামলাপুর চেকপোস্টে পুলিশের গুলিতে নিহত হন মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান।


পি
 

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • আইন-বিচার এর সর্বশেষ
  • আইন-বিচার এর পাঠক প্রিয়