spark
logo
  • ঢাকা শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪১ জন, আক্রান্ত ৩৩৬০ জন, সুস্থ হয়েছেন ৩৭০৬ জন: স্বাস্থ্য অধিদপ্তর

গুলশানের ফাঁকা ফ্ল্যাটে নাচছে চোর, যুক্তরাষ্ট্র থেকে দেখলেন মালিক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৫ জুন ২০২০, ১৩:০২ | আপডেট : ১৬ জুন ২০২০, ১৩:৪৩
The thief was dancing in an empty flat in Gulshan, the owner saw from the United States
গুলশানে বিদেশির বাসায় চুরি করতে প্রবেশ করা চোরকে গ্রেপ্তার করে পুলিশ
রাজধানীর অভিজাত এলাকা গুলশান থেকে অভিনব কায়দায় এক বিদেশির বাসায় চুরি করতে প্রবেশ করা এক চোরকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে তাকে গ্রেপ্তার করে গুলশান থানা পুলিশ।

ঘটনাস্থল যে ফ্ল্যাটটি সেটির মালিক নর্থ অ্যান্ড কফির ব্যবস্থাপনা পরিচালক যুক্তরাষ্ট্রের রিচার্ড হাবার্ড। দীর্ঘদিন ক্যাফে বন্ধ থাকায় তিনি যুক্তরাষ্ট্রে চলে যান। তবে ফ্ল্যাটটি খালি থাকলেও ভেতরে সিসিটিভি ক্যামেরা ছিল। নিজের মোবাইল ফোনে যুক্তরাষ্ট্রে বসেই নিয়মিত সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখতেন। শনিবারের ফুটেজে হঠাৎ দেখতে পেলেন কেউ তার ঘরে হাঁটাহাঁটি করছে। ফ্রিজ থেকে খাবার ও ওয়াইন নিয়ে টেবিলে রেখে এক যুবক নাচানাচি করছে। এ দৃশ্য দেখে অবাক হন তিনি। সঙ্গে সঙ্গে তার বাংলাদেশের সহকর্মীকে বিষয়টি জানান।

এরপর সহকর্মী পুলিশকে খবর দেন। শনিবার রাতে গুলশান এভিনিউয়ের ৮৯ নম্বর সড়কের ওই ভবনে যায় পুলিশ। কাউকে দেখতে না পেলেও টেবিলের ওপর কিছু রান্না করা খাবারভর্তি কড়াই, জুসের প্যাকেট ও ওয়াইনের বোতল দেখতে পান। সন্দেহ জোরালো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে লুকিয়ে থাকা অবস্থায় একটি বেডরুমের টয়লেট থেকে গ্রেপ্তার করা হয় যুবককে। জানা যায় তার নাম মাসুম। গ্রেপ্তারের পর পুলিশি জিজ্ঞাসাবাদের মুখোমুখি করা হয় মাদকাসক্ত ও পেশায় চোর মাসুমকে। 

পুলিশ সূত্র জানায়, চুরির জন্য বাড়িতে ঢুকে প্রচুর খাবার দেখে সে। চুরির কথা ভুলে তিনদিন থাকে। ঘরের খাবারগুলো খেয়ে এই খালি ফ্ল্যাটে আরও কয়েকদিন থেকে যাওয়ার পরিকল্পনা করেছিল। ফ্ল্যাটটির মালিক যুক্তরাষ্ট্রের নাগরিক রিচার্ড হাবার্ড এ ঘটনায় কোনো মামলা বা জিডি করতে রাজি হননি। তাই গত মার্চ মাসে গুলশান থানায় দায়ের করা একটি চুরির মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হয়।

মাসুমকে ধরার অভিযানে উপস্থিত থাকা গুলশান থানার পরিদর্শক আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাসুমের বিরুদ্ধে ঢাকার একাধিক থানায় মামলা রয়েছে। চুরির জন্য গ্রেপ্তার হয়েছিল একবার। আচার-আচরণ দেখে ধারণা করা হচ্ছে তার মানসিক সমস্যা থাকতে পারে। সে ফুটপাতে থাকে, ফ্ল্যাট খালি পেয়ে এখানে থেকে গিয়েছিল। সিসিটিভি ক্যামেরায় আমরা ফ্ল্যাটটিতে তার খাওয়া ও নাচানাচির দৃশ্য দেখেছি।
পি
 

RTVPLUS
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ১৭৫৪৯৪ ৮৪৫৪৪ ২২৩৮
বিশ্ব ১২১৮০৮৩২ ৭০৮১৪১০ ৫৫২৩৯৪
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়