logo
  • ঢাকা সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন

  ০৬ মে ২০২০, ১৮:৫৫
আপডেট : ০৬ মে ২০২০, ১৯:৩১

ইগলু’র সিইও কামরুল হাসানের নাম ব্যবহার করে ফেসবুকে জালিয়াতি

ইগলু, সিইও, কামরুল হাসান, নাম ব্যবহার, ফেসবুক জালিয়াতি
ফেক আইডির স্ক্রিনশট ও জি এম কামরুল হাসান।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইগলু’র প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) এবং টেলিভিশন উপস্থাপক জি এম কামরুল হাসানের নাম ব্যবহার করে ভুয়া অ্যাকাউন্ট ব্যবহার করছেন কেউ। আইডির মাধ্যমে পরিচিত ও শুভাকাঙ্ক্ষীদের কাছে টাকা পয়সাও ধার চাচ্ছেন তিনি। কামরুল হাসান মনে করছেন এটি একটি চক্র হতে পারে। 

বিষয়টি জানতে পেরে কামরুল হাসান তার মূল আইডি থেকে একটি পোস্ট করে সবাইকে সতর্ক করেছেন। একই সঙ্গে কলাবাগান থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

ডায়েরিতে তিনি লিখেছেন, ‘আমি এই মর্মে জানাচ্ছি যে, আজ (৬, ২০২০) দুপুর আনুমানিক ১১টার সময় আমি অবগত হই যে, কে বা কাহারা আমার নামে ফেসবুকে ফেক আইডি খুলে আমার বন্ধু ও বিভিন্ন পরিচিত মহলে ফেসবুক ম্যাসেঞ্জারে মেসেজ করে বিকাশ এর মাধ্যমে টাকা চাইছে। ম্যাসেজে ০১৯৮০৮৪২৮২০ এই নাম্বারটিতে বিকাশ করতে বলা হয়। উল্লেখ্য, যেই প্রোফাইল থেকে মেসেজ করা হয় তার লিঙ্ক https:www.facebook.com/mayanuddin.princeআমার লিঙ্ক হচ্ছে  https:www.facebook.com/kamrul.hassan.718উল্লেখিত ঘটনাটি খুবই বিব্রতকর ও মান হানিকর।'

বিষয়টি নিয়ে কামরুল হাসান আরটিভি অনলাইনকে বলেন, আমার নাম ব্যবহার করে কেউ প্রতারণা করছেন জানতে পেরেই থানার শরণাপন্ন হয়েছি। আশা করছি দ্রুত মূল অপরাধী/অপরাধীদের খুঁজে বের করা হবে। প্রশাসন এই বিষয়ে ব্যবস্থা নেবেন।

জিএ

RTVPLUS