logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ মে ২০২০, ১২ জ্যৈষ্ঠ ১৪২৭

করোনা আপডেট

  •     গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২১ জন, আক্রান্ত ১ হাজার ১৬৬ জন ও সুস্থ হয়েছেন ২৪৫ জন: স্বাস্থ্য অধিদপ্তর

হোস্টেলে ছাত্রীকে আটকে রেখে বিদ্যুৎ-পানি বন্ধ করে বাড়ির মালিক লাপাত্তা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০২ মে ২০২০, ২৩:৩৭
হোস্টেলে ছাত্রীকে আটকে রেখে বিদ্যুৎ-পানি বন্ধ করে বাড়ির মালিক লাপাত্তা
ধানমন্ডির শঙ্কর বাসস্ট্যান্ড সংলগ্ন নিবেদিকা ছাত্রী হোস্টেল (ফাইল ছবি)
করোনা পরিস্থিতি সামাল দিতে রাজধানীর বেশিরভাগ এলাকা লকডাউন করা হয়। এমন পরিস্থিতিতে ধানমন্ডির একটি ছাত্রী হোস্টেলে তিতুমীর কলেজের এক ছাত্রী আটকা পড়েন। বাড়ির মালিক হোস্টেলটিতে বিদ্যুৎ ও পানির সরবরাহ বন্ধ করে দিয়ে সটকে পড়েন।

ধানমন্ডির শঙ্কর বাসস্ট্যান্ড সংলগ্ন নিবেদিকা ছাত্রী হোস্টেলে থাকা ওই ছাত্রী জানান, হোস্টেল কর্তৃপক্ষের কাছে বাড়িভাড়া বকেয়া থাকায় হোস্টেলের ইউটিলিটি সার্ভিস বন্ধ করে দেন বাড়িওয়ালা। প্রতিবাদ করায় ওই ছাত্রীকে হোস্টেল ছেড়ে ট্রাকে করে বাড়িতে যেতে বলেন বাড়িওয়ালা।

তিতুমীর কলেজের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত ওই ছাত্রী শনিবার রাতে আরটিভি অনলাইনকে বলেন, ‘দুই মাস আগে গত ফেব্রুয়ারি মাসে নিবেদিকা হোস্টেলে উঠি। হঠাৎ লকডাউনের কারণে বাড়ি যাওয়া হয়নি। নিজেই রান্না করে খাচ্ছি। হোস্টেল কর্তৃপক্ষের কেউই নেই। পাঁচতলা ভবনের প্রথম দুটি ফ্লোরে হোস্টেল। তৃতীয় তলায় বাড়ির মালিক থাকেন। ভবন মালিকের অভিযোগ হোস্টেলের ভাড়া বকেয়া রেখেছে কর্তৃপক্ষ। কিন্তু পুরো হোস্টেলের ভাড়া আমার কাছে চাইছেন ভবন মালিক। না দেয়ায় হোস্টেলের ইউটিলিটি সার্ভিস বন্ধ করে দেন।’

তিনি আরও বলেন, ‘বিষয়টি ধানমন্ডি থানায় জানানো হলে বিকেলে থানার পুলিশ এসে তালা ভেঙে পানি ও বিদ্যুতের লাইন দিয়ে গেছে।’

এ বিষয়ে নিবেদিকা হোস্টেলের ম্যানেজার নাজনীন ও ভবন মালিককে একাধিকবার মোবাইল ফোনে কল দেয়া হলেও কেউ রিসিভ করেননি।

ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, বিদ্যুত ও পানির সংযোগ দেয়া হয়েছে। তবে বাড়িওয়ালাকে পাওয়া যায়নি।
পি
 

RTVPLUS

সংশ্লিষ্ট সংবাদ : করোনাভাইরাস

আরও
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৩৬৭৫১ ৭৫৭৯ ৫২২
বিশ্ব ৫৫৮৯৭১২ ২৩৬৬৫৫১ ৩৪৭৯০৩
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়