logo
  • ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০১৯, ২ শ্রাবণ ১৪২৬

মাদরাসাছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ র‌্যাব সদস্যের বিরুদ্ধে

লক্ষ্মীপুর প্রতিনিধি
|  ১৫ মে ২০১৯, ০৯:৪৭ | আপডেট : ১৫ মে ২০১৯, ১১:৪৮
প্রতীকী ছবি
লক্ষ্মীপুরে এবার এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে সুমন নামের এক র‌্যাব সদস্যের বিরুদ্ধে। গতকাল মঙ্গলবার বিকেলে লক্ষ্মীপুর প্রেসক্লাবে এসে ভিকটিম এ অভিযোগ করে বলেন, বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে গিয়ে গত শুক্রবার বেলা ১১টার দিকে র‌্যাব ক্যাম্প সংলগ্ন জেলা স্টেডিয়ামের ভিআইপি গ্যালারিতে এ ঘটনার শিকার হন।

ভুক্তভোগী ওই ছাত্রী জানান, তিনি সদর থানার কামানখোলা দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্রী। তার বাবা সৌদি আরব প্রবাসী ও মা ঢাকায় চাকরিরত।

অভিযোগ থেকে আরও জানা যায়, লক্ষ্মীপুর সদরের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা সরকারি কলেজে পড়ুয়া আব্দুর রহমান রবিন ও রমজান নামে দুই বন্ধুর সঙ্গে একই এলাকার মাদরাসাছাত্রী জেলা স্টেডিয়াম ঘুরতে যান। এসময় ভিআইপি গ্যালারির নিচে অবস্থান করছিলেন তারা। কিছুক্ষণ পর হঠাৎ একজন লোক এসে তাদের পরিচয় জানতে চান। এক পর্যায়ে রমজান ও রবিনকে প্রাণনাশের ভয় দেখিয়ে গ্যালারি থেকে বের করে দিয়ে ছাত্রীকে আধাঘণ্টার মতো আটকে রাখেন তিনি। এসময় তার শরীরের বিভিন্ন স্থানে স্পর্শ করাসহ ফ্লোরে ফেলে ধর্ষণের চেষ্টা করেন বলে ওই ছাত্রী অভিযোগ করেন। বিষয়টি জানাজানি হলে ফেসবুকে ছড়িয়ে দেয়াসহ তার পরিবারকে জানানোর ভয় দেখানো হয়। পরে ওই ব্যক্তি র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের সদস্য (চালক) বলে তার পরিচয় জানতে পারেন।

ওইদিনের ঘটনার বর্ণনা দিয়ে বান্ধবীকে ধর্ষণ চেষ্টার বিচার দাবি করেন ছাত্রীর বন্ধু রবিন ও রমজান। বিচার দাবিতে জেলা লিগ্যাল এইড অফিস ও পুলিশ সুপার বরাবর অভিযোগও করেছেন তারা।

বিষয়টির সত্যতা জানতে র‌্যাব ক্যাম্পে গিয়ে মঙ্গলবার বিকেলে র‌্যাব সদস্য মো. সুমন এর মুখোমুখি হন আরটিভি অনলাইনের এ প্রতিনিধি। তখন কোনো মন্তব্য না করে কৌশলে র‌্যাব কার্যালয়ের ভেতরে প্রবেশ করেন তিনি।

এ বিষয়ে র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার এসপি নরেশ চাকমা ক্যামেরার সামনে কোনো বক্তব্য দিতে রাজি হননি। তবে সুনির্দিষ্ট অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে বলে জানান।

পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়