DMCA.com Protection Status
  • ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯, ৬ বৈশাখ ১৪২৬

ধর্ষণে ব্যর্থ হয়েই দুই শিশুকে হত্যা করা হয় : পুলিশ উপকমিশনার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ জানুয়ারি ২০১৯, ১২:১৪ | আপডেট : ০৯ জানুয়ারি ২০১৯, ১৪:০৯
রাজধানীর ডেমরায় দুই শিশুকে ধর্ষণ করতে ব্যর্থ হয়েই হত্যা করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ কথা জানিয়েছেন বলে জানান পুলিশের ডিএমপির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ ফরিদ উদ্দিন।

আজ (বুধবার) সাংবাদিকদের এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃত আসামিদের দেয়া তথ্য মতে ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত গামছা, শিশুদের ব্যবহৃত দুই জোড়া স্যান্ডেল, সাউন্ডবক্স ও শিশুদের প্রলোভন দেখানোর জন্য ব্যবহৃত লিপস্টিক উদ্ধার করে জব্দ করা হয়।

তিনি জানান, গত ৭ জানুয়ারি দুপুর ২টার দিকে নুসরাত জাহান (৪ বছর ৬ মাস) ও ফারিয়া আক্তার দোলাকে (৫) খেলা করার সময় তাদেরকে আসামিরা অসৎ উদ্দেশ্যে লিপিষ্টিক দিয়া সাজিয়ে দেয়ার প্রলোভন দেখিয়ে রুমে ডেকে নেয়। তাদের অসৎ উদ্দেশ্যে চরিতার্থ করতে চাইলে অর্থাৎ ধর্ষণ করার চেষ্টা কালে মেয়ে দুটি চিৎকার করলে গামছা ও হাত দিয়ে শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়।

এ বিষয়ে অবগত হলে ডিসি (ওয়ারী), এডিসি ডেমরা ও এসি ডেমরা তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হন। তাৎক্ষনিকভাবে আসামিদের গ্রেপ্তারের জন্য অভিযান শুরু হয়। ৮ জানুয়ারি ২০১৯ তারিখ বিকেলে ১নং আসামি গোলাম মোস্তফাকে যাত্রাবাড়ী থানাধীন ভাঙ্গাপ্রেস এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরবর্তী সময়ে তার দেয়া তথ্যমতে অন্য আসামি আজিজুলকে ডেমরার কাউন্সিলের মোল্লাব্রীজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেয়া তথ্য মতে মামলা সংক্রান্তে বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানায়, ধর্ষণের উদ্দেশ্যে আসামিরা বাচ্চাদের প্রলোভন দেখিয়ে রুমে নিয়ে যায়। তারা বাচ্চাদের সাজায় ও ইয়াবা সেবন করে। ধর্ষণের চেষ্টাকালে বাচ্চারা যখন চিৎকার করছিল তখন আসামিরা উচ্চস্বরে গান চালিয়ে দেয় যেন বাচ্চাদের আর্তচিৎকার রুমের বাইরে না যেতে পারে। পরবর্তী সময়ে শিশু দোলাকে আসামি আজিজুল গলা টিপে হত্যা করে এবং শিশু নুসরাতকে আসামী মোস্তফা গামছায় ফাঁস দিয়ে হত্যা করে।

গত সোমবার ডেমরায় একটি ফ্ল্যাট থেকে দুটি শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। শিশু দুটি সোমবার দুপুর থেকে নিখোঁজ ছিল। রাত নয়টার দিকে তাদের লাশ পাওয়া যায়। নিহত দুই শিশুর নাম ফারিয়া আক্তার দোলা (৫) ও নুসরাত জাহান (৪)। ওই দুই শিশুর পরিবার ডেমরার কোনাপাড়ায় আলাদা দুটি বাসায় থাকে।

নিহত ফারিয়া আক্তার দোলার চাচা রাশেদুল ইসলাম জানিয়ে ছিলেন, ওই দুই শিশুকে না পেয়ে এলাকায় মাইকিং করা হয়। তখন এলাকার এক যুবক তাদের বলেন, স্থানীয় মোস্তফা নামের এক ব্যক্তি দুপুরের পর শিশু দুটিকে ডেকে তার ফ্ল্যাটে নিয়ে যান। পরে ওই শিশুদের মরহেদ মোস্তফার ঘর থেকে উদ্ধার করা হয়

এলাকাবাসী জানায়, মোস্তফা পেশায় পোশাকশ্রমিক। তিনি স্ত্রী ও এক শিশুসন্তান নিয়ে ওই ফ্ল্যাটে সাবলেট থাকতেন।

মঙ্গলবার রাত সাড়ে ৮টায় ডেমরা থানায় দুই শিশু নুশরাতের বাবা পলাশ ও দোলার বাবা ফরিদুল বাদী হয়ে মামলা করেন।

জেএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়