• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

রাজশাহীতে তরুণী ধর্ষণ, ফেসবুক বন্ধুসহ আটক ২

আরটিভি অনলাইন রিপোর্ট, রাজশাহী

  ০২ আগস্ট ২০১৭, ২১:৫৭

রাজশাহীতে তরুণীকে ধর্ষণের অভিযোগে ফেসবুক বন্ধু কলেজ শিক্ষকসহ দু’জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন বাগমারা রামনগর ডিগ্রি কলেজের শিক্ষক ও তরুণীর ফেসবুক বন্ধু সামশুল আলম বাদশা এবং গৌরহাঙ্গা এলাকার ইজিটাস কম্পিউটার দোকানের মালিক আবু ফায়েজ নাহিদ।

গেলো সোমবার ভোরে নির্যাতিতা তরুণীর অভিযোগের ভিত্তিতে শহরের গৌরহাঙ্গা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

এদের মধ্যে বাদশার বাড়ি বাগমারা উপজেলার মচমইল এবং নাহিদের বাড়ি একই উপজেলার হাসনিপুর গ্রামে। তারা দু’জনেই রাজশাহী শহরের বোয়ালিয়া থানার সাগরপাড়া এলাকায় বসবাস করেন।

পুলিশ জানায় ধর্ষণের শিকার ওই তরুণীর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ শহরে। চিকিৎসার জন্য গেলো সোমবার সকালে তিনি ট্রেনে করে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীতে আসেন। পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে ফেসবুক বন্ধু বাদশার সঙ্গে যোগাযোগ করেন।

বাদশা তরুণীকে হাসপাতাল থেকে নগরের গৌরহাঙ্গা এলাকার তার বন্ধুর ইজিটাচ কম্পিউটারের দোকানে নিয়ে যান। সেখানে গিয়ে বাদশা কম্পিউটার দোকানের মালিক নাহিদের সঙ্গে তরুণীকে পরিচয় করিয়ে দেন।

পরে দুপুরে খাবারের কথা বলে নগরের শাহমুখদুম থানার নওদাপাড়া এলাকার গ্রিন গার্ডেন নামের একটি বাগান বাড়িতে (গেস্ট হাউজ) নিয়ে যায় ওই ছাত্রীকে। সেখানে একটি রুমে প্রথমে বাদশা ও পরে নাহিদ ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরে তারা ছাত্রীকে সেখানে রেখে চলে যায়।

এরপর সন্ধ্যা ৭টার দিকে নির্যাতিতা ওই ছাত্রী শাহমুখদুম থানায় গিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে মামলা করেন। সোমবার ভোরে গৌরহাঙ্গা এলাকা থেকে পুলিশ বাদশা ও নাহিদকে গ্রেপ্তার করে।

এদিকে আজ (বুধবার) আদালতের নির্দেশে নির্যাতিতা তরুণীকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসিতে পরীক্ষা করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে নিজ জিম্মায় পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ষণ ও ভ্রূণ হত্যা: সেই ছাত্রলীগ নেতাকে দল থেকে অব্যাহতি
মৃত্যুর আগে ফেসবুকে যে বার্তা দিয়েছিলেন ‘পুনর্জন্ম’ এর প্রযোজক রুহান
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড
গাজীপুরের জেলা প্রশাসকের ফেসবুক আইডি হ্যাক
X
Fresh