• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ভোরে শ্যামলীতে দুই ট্রাকের সংঘর্ষ, নিহত ১

আরটিভি নিউজ

  ১৩ আগস্ট ২০২২, ১০:০৯
Two trucks collided in Shyamoli early morning, 2 killed
ফাইল ছবি

ভোরেই রাজধানীর শ্যামলীতে দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে। ওই ঘটনায় ১ জন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি সংঘর্ষ হওয়া ট্রাকের সহকারী (হেলপার) রনি (৩৫)। একই ঘটনায় গুরুতর আহতে হয়েছেন ট্রাকের চালক মো. হাসান (৩৮)। শনিবার (১৩ আগস্ট) ভোরে এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

পুলিশ জানান, গুরুতর আহত অবস্থায় রনিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত হাসান ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রনিকে ঢামেকে নিয়ে যাওয়া উজ্জ্বল জানান, শ্যামলী এলাকায় দুই ট্রাকের সংঘর্ষ হলে এক ট্রাকের হেলপার রনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

আরেক ট্রাক চালক মো. উজ্জ্বল মিয়া জানান, রনির বাড়ি নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলায়। তার বাবার নাম আবুল কাশেম। ডিসট্রিক্ট ট্রাকে হেলপারের কাজ করতেন রনি। রাতে ট্রাকে পাথর নিয়ে ঢাকায় আসেন। রাতেই ঢাকা থেকে সিমেন্ট বোঝাই করে আবার চাঁপাইনবাবগঞ্জ ফিরছিলেন। পথে শ্যামলীতে আরেকটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে দুজন আহত হন। সেখান থেকে পুলিশ তাদের উদ্ধার করে প্রথমে পঙ্গু হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে তিনি রনিকে পঙ্গু হাসপাতাল থেকে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে ২ বাংলাদেশি নিহত
সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
কম্বোডিয়ায় অস্ত্রাগারে বিস্ফোরণ, ২০ সেনা নিহত
রাজধানীতে বাসচাপায় নারী নিহত
X
Fresh