Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৫ জুন ২০২২, ১১ আষাঢ় ১৪২৯

রায়েরবাজারে ছুরিকাঘাতে আহত সেই যুবকের মৃত্যু

The young man was stabbed to death in Rayerbazar
আহত অবস্থায় সেই যুবকের ছবি

রাজধানীর রায়েরবাজার মেকাপ খান রোডে ছুরিকাঘাতে আহত হোসেন (১৯) নামের সেই যুবকের মৃত্যু হয়েছে। শনিবার (১৪ মে) ভোর ৪টার দিকে ধানমন্ডির একটি বেসরকারি হাসপাতালের নিবিড় পরিচর্যাকেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। নিহতের বড় বোন মোমেনা আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে মোহাম্মাদপুর থানার উপপরিদর্শক (এসআই) লিটন মাতবর জানান, শুক্রবার (১৩ মে) সকাল ৯টার দিকে ছুরিকাঘাতের এই ঘটনা ঘটে। ৪ থেকে ৫ জনের একটি দল হোসেনের ডান পাজরে আঘাত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

তিনি জানান, ঘটনাটি পূর্বশত্রুতার জের ধরে ঘটেছে। ঘাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। মৃতদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হবে।

হোসেনের বোন মোমেনা অভিযোগ করে জানান, হোসেন রায়েরবাজার এলাকাতে থাকে। গদিঘর এলাকাতে একটি জুয়েলারি কারখানায় কাজ করে সে। শুক্রবার সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল। পথে মেকাপ খান রোডে ৪ যুবক ডান পাজরে ছুরিকাঘাত করে তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। সেখান থেকে ঢামেকে নিয়ে তার অস্ত্রোপচার করানো হয়। অস্ত্রোপচারের পর চিকিৎসকরা তার আইসিইউ সাপোর্ট লাগবে বলে জানালে স্বজনরা ধানমন্ডি ২৭ নম্বরে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করায়।

তিনি জানান, চিকিৎসাধীন অবস্থায় হোসেন তাদের কাছে বলেছে, ডাইলা হৃদয়ের ভাতিজা ও তার বন্ধুরা হোসেনকে ছুরিকাঘাত করে দৌঁড়ে ঘটস্থল ত্যাগ করেছে।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS