Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী চিহ্নিত

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের মোবাইল ছিনতাইকারী একজনকে চিহ্নিত করেছে পুলিশ। ছিনতাইকারীর নাম-ঠিকানাসহ বিস্তারিত তথ্য পাওয়া গেলেও তাকে আটক বা মোবাইল এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

শুক্রবার (০৪ জুন) মোবাইল ছিনতাইকারীকে চিহ্নিত করার বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর বিভাগের উপকমিশনার আ স ম মাহতাব উদ্দিন।

তিনি বলেন, পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইকারী রাস্তার মুখে স্থাপিত উড়োজাহাজের ভাস্কর্যের নিচে ঘুমাত। তাকে ধরতে অভিযান চলছে।

পরিকল্পনামন্ত্রীর অফিস থেকে ৩০ মে সন্ধ্যায় বিজয় সরণী এলাকা গাড়িতে অতিক্রম করছিলেন এক পর্যায়ে গাড়িটি সিগন্যালে পড়ে। তখন গাড়ির এসি বন্ধ করে দিয়ে কাঁচ নামিয়ে দেন মন্ত্রী। এসময় ছিনতাইকারী মুহূর্তেই গাড়ির ভেতর থেকে পরিকল্পনামন্ত্রীর মোবাইলটি নিয়ে যান।

রাজধানীর বিজয় সরণি এলাকায় রোববার সন্ধ্যায় মন্ত্রীর মোবাইল ছিনতাই হয়। এরপর থেকে রাজধানীর বিজয় সরণি, তেজগাঁও, চন্দ্রিমা উদ্যান, কাফরুল এলাকার প্রায় ডজনখানেক চিহ্নিত ছিনতাইকারীকে ধরে তাদের জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তারাও কোনো সন্ধান দিতে পারেনি। তাদের দাবি- তাদের নেটওয়ার্কেও পরিকল্পনামন্ত্রীর ফোন ছিনতাইয়ের তথ্য নেই।

পুলিশ জানায়, ঘটনাস্থলে কোনো সিসিটিভি ক্যামেরা ছিল না। আশপাশের এলাকার ক্যামেরাগুলো থেকে ছিনতাইয়ের সময়ের ফুটেজ উদ্ধার করা হয়েছে। তবে অস্বাভাবিক কিছুই পায়নি পুলিশ।

পরিকল্পনামন্ত্রীর মোবাইল ছিনতাইয়ের ঘটনায় কাফরুল থানায় একটি মামলা হয়। মামলাটি তদন্ত করছেন থানার এসআই জিএম ফরিদুল আলম। তিনি বলেন, থানা পুলিশ, ডিবিসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট কাজ করছে। ফোন উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চলছে।

এফএ

RTV Drama
RTVPLUS