• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

রাতে বান্ধবীর বাসায় খেলোয়াড়ের অবস্থান, অতঃপর রহস্যজনক মৃত্যু

আরটিভি নিউজ

  ০৫ ফেব্রুয়ারি ২০২১, ১৫:৪৬
The location of the player at the girlfriend's house at night, then the mysterious death
ফাইল ছবি

রাজধানীর হাজারীবাগ থানাধীন বসিলা এলাকায় বান্ধবীর বাসায় কামরুল ইসলাম (২৪) নামের এক খেলোয়াড়ের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি বাংলাদেশ আনসার টিমের একজন (তায়কোয়ান্দো) খেলোয়াড়। গতকাল বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

ওই বান্ধবীর ভাষ্য অনুযায়ী, অচেতন অবস্থায় ওই খেলোয়াড়কে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। এরপরই কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বান্ধবী জানান, কামরুল আনসার টিমের (তায়কোয়ান্দো) খেলোয়াড়। ফেডারেশন থেকে ২ দিনের ছুটি নিয়ে চট্টগ্রামে গ্রামের বাড়ি যাওয়ার কথা ছিল তার। গত রাতে আমার বাসায় আসে। আমরা ঘুমিয়ে গেলে কামরুল সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ফাঁস দেওয়ার চেষ্টা করে। আমরা তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। নিহতের বান্ধবীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে নিয়ে আসা হয়েছে।

কেএফ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পুলিশ লাইনস পুকুরে কনস্টেবলের রহস্যজনক মৃত্যু
কা‌লিয়া‌কৈরে অটো‌রিকশাচাল‌কের রহস্যজনক মৃত্যু 
রহস্যজনক মৃত্যু পর্ন তারকা সোফিয়া লিওনের
প্রেমিকের বাড়িতে কিশোরীর মৃত্যু, অতঃপর....
X
Fresh