logo
  • ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭

গাজীপুরে বন্ধুদের বেঁধে বান্ধবীকে ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেপ্তার ৬

  গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

|  ১৪ আগস্ট ২০২০, ২০:৫০ | আপডেট : ১৪ আগস্ট ২০২০, ২১:১২
gazipur, rape, police,
গ্রেপ্তার আসামিরা
গাজীপুরের কালীগঞ্জে ইজিবাইকে ঘুরতে গিয়ে দুই বন্ধুকে বেঁধে রেখে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ শুক্রবার (১৪ আগস্ট) অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- গাজীপুরের কালীগঞ্জ উপজেলার কাপাইশ গ্রামের হুমায়ুনের ছেলে এনামুল (৩৪), গোপাল চন্দ্র দাসের ছেলে সুজন চন্দ্র দাস (২০), মৃত রঞ্জিত চন্দ্র দাসের ছেলে তরুণী চন্দ্র দাস (২০) ও শিংলাব গ্রামের রুহুল আমিনের ছেলে সজিব (২০), রবি রায়ের ছেলে উদয় রায় (২০), জাহাঙ্গীরের ছেলে ইলিয়াস (২১) ।

গত পাঁচ আগস্ট গাজীপুর থেকে ইজিবাইক নিয়ে দুই বন্ধুসহ এক কলেজ ছাত্রী উপজেলার জামালপুর এলাকার কাপাইশ গ্রামে ঘুরতে আসে। ঘুরতে ঘুরতে সন্ধ্যা হয়ে গেলে ওই এলাকার আট জনের একদল উশৃঙ্খল যুবক কলেজ ছাত্রীর দুই বন্ধুকে কৌশলে বেঁধে তাদের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় এবং মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ওই কলেজ ছাত্রীর বুদ্ধিমত্তায় ধর্ষণ থেকে রক্ষা পেয়ে উশৃঙ্খল যুবকদের একজনের মোবাইল নম্বর নিয়ে পালিয়ে যায়। পরে বাড়িতে গিয়ে ঘটনা খুলে বললে ওই কলেজ ছাত্রীর বাবা কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে থানা পুলিশ সেই মোবাইল নম্বরের সূত্র ধরে ওই গ্যাং এর ছয় জনকে গ্রেপ্তার করে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক জানান, এ ব্যাপারে থানায় ধর্ষণ চেষ্টার একটি মামলা হয়েছে এবং ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার বিষয়টি নিশ্চিত হওয়া গেছে এবং বাকী আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।

এসএ/ এমকে

RTVPLUS
bangal
corona
দেশ আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ৩৫৩৯৫৩ ২৬২৯৫৩ ৫০৪৪
বিশ্ব ৩,১৮,২৪,৯০৮ ২,৩৪,২৭,৯১৮ ৯,৭৬,১৫৫
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
  • অপরাধ এর সর্বশেষ
  • অপরাধ এর পাঠক প্রিয়