logo
  • ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৮ জানুয়ারি ২০২০, ২১:৩৫
আপডেট : ০৯ জানুয়ারি ২০২০, ১৬:৩৭

কাল ঢাবির সেই ছাত্রীকে ছাড়পত্র দেওয়া হবে: ঢামেক পরিচালক

ধর্ষণ, ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢামেক পরিচালক
মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। ফাইল ছবি।

ধর্ষণের শিকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রীকে আগামীকাল ছাড়পত্র দেওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম নাসির উদ্দিন। আজ বুধবার দুপুর ১২টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

এ সময় তিনি জানান, হাসপাতালে ভর্তি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর চিকিৎসায় গঠিত মেডিকেল বোর্ডের সদস্যরা আজ বুধবার সকালেও শিক্ষার্থীকে দেখেছেন। তাঁরা ছাত্রীর শারীরিক ও মানসিক অবস্থা প্রত্যক্ষ করেছেন। এখন মানসিকভাবে তিনি ভালো আছেন এবং তাঁর যেসব সমস্যা ছিল, সেগুলো থেকে বেরিয়ে আসছেন।

তিনি আরও বলেন, ‘মেয়েটি নিজে বারবার চলে যেতে আগ্রহ প্রকাশ করছেন। তারপরও আমরা আজকের দিনটা তাকে আমাদের এখানে রাখব। আগামীকাল বৃহস্পতিবার মেডিকেল বোর্ড তাকে আবার পর্যবেক্ষণ করবেন। তারপর তাদের সিদ্ধান্ত মোতাবেক তাকে ছাড়পত্র দেওয়া হবে।’

প্রসঙ্গত, গত রোববার সন্ধ্যায় কুর্মিটোলায় বিশ্ববিদ্যালয়ের বাস থেকে নেমে যাওয়ার পর ঢাবি ছাত্রীকে তুলে নিয়ে ধর্ষণ করা হয়। এর আগে রোববার (৫ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের বাসে করে শেওড়া যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন ওই ছাত্রী। সন্ধ্যা ৭টার দিকে কুর্মিটোলায় বাস থেকে নামার পর অজ্ঞাত ব্যক্তি মুখ চেপে তাকে পার্শ্ববর্তী একটি স্থানে নিয়ে ধর্ষণ ও শারীরিক নির্যাতন করে। পরে রাত ১০টার দিকে সেখান থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিজ গন্তব্যে পৌঁছালে রাত ১২টার পর তাকে ঢামেক জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে তাকে ওসিসিতে ভর্তি করা হয়।

এজে

RTVPLUS