logo
  • ঢাকা শনিবার, ২০ জুলাই ২০১৯, ৫ শ্রাবণ ১৪২৬

সোহেল তাজের ভাগ্নে সৌরভকে পাওয়া গেছে

আরটিভি অনলাইন
|  ২০ জুন ২০১৯, ০৮:১৯ | আপডেট : ২০ জুন ২০১৯, ১১:২৮
সৈয়দ ইফতেখার আলম সৌরভ - rtv online
সৈয়দ ইফতেখার আলম সৌরভ। ফাইল ছবি
সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে সৈয়দ ইফতেখার আলম সৌরভকে পাওয়া গেছে। নিখোঁজের ১১দিন পর আজ বৃহস্পতিবার (২০ জুন) ভোরে ময়মনসিংহের তারাকান্দার একটি রাইস মিলের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।

সকালে নিজের ভেরিফায়েড ফেসবুকে পেজে লাইভে এসে সোহেল তাজ  এ তথ্য জানান।

ফেসবুক লাইভে তিনি বলেন, সকাল ৫টা ২৭ মিনিটে আমার মামাতো বোন আমাকে ফোন করেন যে, কিছু মানুষ, কল আসে, একটি গাড়ি থেকে একটি ছেলেকে ফেলে দিয়ে যাওয়া হয়েছে। সে ছেলেটা খুব ছন্নছাড়া অবস্থায়। সেই মানুষগুলো তাকে সেইফ জোনে নিয়ে যায়।

তিনি জানান, পুলিশি পাহারায় তাকে (সৈয়দ ইফতেখার আলম সৌরভ) আমাদের কাছে ঢাকায় ফিরিয়ে আনা হচ্ছে। 

এদিকে চট্টগ্রামে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের উপ-কমিশনার মো. শহীদুল্লাহ বলেন, আজ ভোর সোয়া ৫টার দিকে ময়মনসিংহের তারাকান্দা ইউনিয়নের জামিল রাইস মিলের সামনে একটি গাড়ি থেকে সৌরভকে নামিয়ে দেয়া হয়। বিষয়টি জানতে পেরে ময়মনসিংহের এসপিকে আমরা টেলিফোনে জানাই। পরে তিনি নিজে গিয়ে তাকে উদ্ধার করেছেন। সৌরভকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হচ্ছে।

তবে সৌরভকে কারা নিয়ে গিয়েছিল এবং কারা তাকে তারাকান্দায় ফেলে গেছে, ১১ দিন তাকে কোথায় কীভাবে রাখা হয়েছিল, সেসব বিষয়ে কোনও তথ্য দিতে পারেননি ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন।

সকালে এক ব্রিফিংয়ে তিনি বলেন, সৌরভ ভালো আছেন, বাহ্যিকভাবে কোনও সম্যসা তারা দেখেননি। খাবার খাইয়ে তাকে ঢাকার বনানীতে তার পরিবারের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে সৌরভ অপহরণের শিকার হন। সোহেল তাজ এর আগে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে এ বিষয়ে পোস্ট দিয়ে ভাগনেকে ফিরিয়ে দেওয়ার অনুরোধও জানিয়েছিলেন অপহরণকারীদের প্রতি। তবে সৌরভকে ওই সময় ফিরে পাওয়া যায়নি।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়