• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আজও প্রগতি সরণিতে মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৯, ১৫:৪২

নিরাপদ সড়কের দাবিতে কয়েকটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আজও প্রগতি সরণির যমুনা ফিউচার পার্কের সামনে মানববন্ধন করেছেন।

দুপুর ১২টার দিকে বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস (বিইউপি), আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, ঢাকা ইন্টারন্যশনাল ইউনিভার্সিটি, নর্থ সাউথ ইউনিভার্সিটি, ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির কিছু শিক্ষার্থী সড়কের পাশে দাঁড়িয়ে মানববন্ধন করেন।

শিক্ষার্থীরা বলছেন, আমরা আন্দোলন চালিয়ে যাব। আন্দোলন না থাকলে কোনো দাবি আদায় হবে না। কর্তৃপক্ষ চাপ অনুভব করবে না। সাধারণ মানুষের দুর্ভোগের বিষয়টি মাথায় রেখে আমরা পুলিশকে বলেছি, আমাদের আন্দোলন শান্তিপূর্ণ। আমরা সড়কের পাশে মানববন্ধন করে যাবো।

--------------------------------------------------------
আরো পড়ুন: আজও দানব যান কেড়ে নিলো ৩ শিক্ষার্থীর প্রাণ
--------------------------------------------------------

বিইউপি শিক্ষার্থী রিধি বলেন, মেয়র আতিকুল ইসলামের সঙ্গে বৈঠকের পর শিক্ষার্থীদের একটি অংশ আন্দোলন স্থগিতের সিদ্ধান্ত নেয়। কিন্তু আমরা সেই সিদ্ধান্ত মেনে নেইনি। গত ৯ মাস আগে যে আন্দোলন হয়েছিল, বিভিন্ন আশ্বাসে সে আন্দোলন স্থগিত করা হয়। কিন্তু ওই সময় যেসব প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল, তার কোনোটিই বাস্তবায়িত হয়নি। তাই আমরা আশ্বাসে নয়, বাস্তবায়ন দেখতে চাই। আমাদের দাবিগুলোর বাস্তবায়ন হলেই আমরা রাজপথ ছেড়ে চলে যাব।

আরো পড়ুন:

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh