logo
  • ঢাকা সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬

হাজার মণ পচা মাছ-মাংস উদ্ধার

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ২১:১৪
রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল পুরাতন এফডিসি রোডের একটি হিমাগারে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাছ-মাংস উদ্ধার করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। শেষ খবর পাওয়া পর্যন্ত মেয়াদোত্তীর্ণ প্রায় ১১শ মণ গরু, মহিষ ও ভেড়ার মাংস ও ৪শ মণ মাছ, কাঁকড়া, শামুক জব্দ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে মাছ-মাংস আমদানিকারক প্রতিষ্ঠান ‘সেফ অ্যান্ড ফ্রেস ফুড লি.’ নামে একটি কোম্পানির হিমাগারে অভিযান চালিয়ে এসব জব্দ করা হয়। 

নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, অভিযান চলছে। আমদানি করা বিপুল পরিমাণ মেয়াদোত্তীর্ণ মাংস ও মাছ এখানে মজুদ করে রাখা হয়েছে। সুন্দরভাবে প্যাকেটজাত করে রাখা হলেও মাছ-মাংসের মেয়াদ শেষ হয়েছে গত বছরই। আর এসব মাছ-মাংস সরবরাহ করা হতো বিভিন্ন সুপারশপ ও নামিদামি হোটেল-রেস্তোরাঁয়।

তিনি আরও জানায়, ব্যবসায়ীরা কিছু মাংস ও মাছ সরানোর চেষ্টা করেছিল। আমরা ধরে ফেলেছি, এখন গাড়ি থেকে কার্টন নামানো হচ্ছে। মেয়াদোত্তীর্ণ মালামালগুলো ভারতীয় কোম্পানি ‘রুস্তম ফুড’ এর। এগুলো সরবরাহ করে ‘ফুড চেইন এশিয়া লিমিটেড’ নামে একটি আমদানিকারক কোম্পানি।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়