• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

সবার সহযোগিতায় সুন্দর দেশ গড়বো: প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ জানুয়ারি ২০১৯, ১৮:৫০

বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। এখানে কোনো যুদ্ধাপরাধী, সন্ত্রাসী, জঙ্গিবাদী, মাদক কারবারী বা দুর্নীতিবাজের স্থান হবে না। সবার সহযোগিতা নিয়ে সুন্দর বাংলাদেশ গড়বো। বললেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার গণভবনে বেসামরিক-সামরিক, বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্কাউটসসহ বিভিন্ন সংগঠনের প্রতিনিধিরা প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে এলে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সবারই সহযোগিতা কামনা করি, দেশটাকে যেন আমরা সুন্দরভাবে গড়তে পারি। বাংলাদেশ একটা অসাম্প্রদায়িক চেতনার দেশ হবে। বাংলাদেশকে একটা উন্নত সমৃদ্ধ সোনার দেশ হিসেবে গড়ে তুলে জাতির পিতার স্বপ্ন ইনশাল্লাহ আমরা পূরণ করতে পারবো।

তিনি বলেন, আমি মনে করি সবার সমর্থন পেয়েছিলাম বলেই আজকে আমরা জয় লাভ করতে পেরেছি। অনেকগুলো কাজ এখনো অসমাপ্ত রয়ে গেছে, সেগুলো সম্পন্ন করে দেশকে আরও উন্নত সমৃদ্ধশালী করা বড় দায়িত্ব। যে দেশের স্বপ্ন দেখেছিলেন আমাদের মহান নেতা জাতির পিতা, আমরা বাংলাদেশকে তেমন একটি উন্নত সমৃদ্ধ দেশ হিসেবেই গড়বো। বিশ্ব সভায় আমরা মাথা উঁচু করে চলবো।

তিনি বলেন, জনগণের সেবা করাটা একটি বড় কাজ এবং আমি যতদিন বেঁচে থাকবো এটা অব্যাহত রাখবো। নির্বাচনের পরে দেশ ও জনগণের প্রতি আমার দায়িত্বটা আরো বেড়ে গেছে। এসময় তিনি জনগণের আশা এবং আকাঙ্খা পূরণে কাজ করে যাওয়ারও অভিপ্রায় ব্যক্ত করেন।

যারা শুভেচ্ছা জানাতে যান, তাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, আপনাদের এই সমর্থনের জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের সমর্থনের ফলে আমরা গণতান্ত্রিক ধারা অব্যাহত রেখে দেশকে এগিয়ে নিয়ে যেতে পারবো।


আরো পড়ুন :

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চিকিৎসা খাতে থাইল্যান্ডের বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের গভর্নমেন্ট হাউসে দ্বিপাক্ষিক বৈঠকে প্রধানমন্ত্রী
থাইল্যান্ডের রাজা-রাণীর সঙ্গে প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ
বাংলাদেশের উন্নতি দেখে এখন লজ্জিত হই : পাকিস্তানের প্রধানমন্ত্রী
X
Fresh