• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

আপাতদৃষ্টিতে খালেদা জিয়া ভালো আছেন: বিএসএমএমইউ পরিচালক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৮, ১৫:০৪

আপাত দৃষ্টিতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ভালো আছেন বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. আব্দুল্লাহ আল হারুন। তিনি বলেন, আমাদের এখানে তার কয়েকটি এক্সরে করানো হয়েছে। আগামীকাল রিপোর্ট পাওয়া যাবে। রিপোর্ট হাতে পেলে আমরা তার অবস্থার বিষয়ে বিস্তারিত বলতে পারব।

শনিবার খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা শেষে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এর আগে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে কারাগার থেকে বিএসএমএমইউ-এ নেয়া হয় খালেদা জিয়াকে। দুপুর দেড়টার দিকে তাকে হাসপাতাল থেকে ফের কারাগারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : মেডিকেল বোর্ড গঠন ‘লোক দেখানো’ : মওদুদ
--------------------------------------------------------

তিনি বলেন, আমরা আগে থেকেই খালেদা জিয়ার জন্য হাসপাতালের ৫১২ নম্বর কক্ষ প্রস্তুত করে রেখেছিলাম। তিনি চেয়েছিলেন তার সঙ্গে তার ব্যক্তিগত চিকিৎসক থাকুক, আমরা সে ব্যবস্থা করে দিয়েছি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, রিপোর্ট পাওয়ার পর তা কারা কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হবে। কারা কর্তৃপক্ষ সেগুলো মেডিকেল টিমের কাছে পৌঁছে দেবে। আমরা আশা করছি আগামীকাল রোববার এই রিপোর্টগুলো পাওয়া যাবে।

আবদুল্লাহ আল হারুন বলেন, খালেদা জিয়ার চিকিৎসা জন্য যে চার সদস্যের মেডিকেল টিম গঠন করা হয়েছিল তাদের পরামর্শ অনুযায়ী এই পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে।

পরিচালক বলেন, আমরা হুইল চেয়ার প্রস্তুত রেখেছিলাম। কিন্তু বেগম খালেদা জিয়া নিজেই বলেছেন, আমি হেঁটে যেতে পারবো, হুইল চেয়ারের প্রয়োজন নেই।

আরও পড়ুন :

এসএস/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নাইকো দুর্নীতি মামলায় পরবর্তী সাক্ষ্যগ্রহণ ১১ জুন
যুবদলের সমাবেশের পাশে বিস্ফোরণ
নয়াপল্টনে যুবদলের সমাবেশ চলছে
নয়াপল্টনে বিএনপির সমাবেশ চলছে
X
Fresh