• ঢাকা শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
logo

মেডিকেল বোর্ড গঠন ‘লোক দেখানো’ : মওদুদ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৮, ১৪:২৫

খালেদা জিয়ার চিকিৎসার ভার (দায়িত্ব) সরকারে নেয়ার প্রয়োজন নেই। তাকে মুক্তি দিলে তিনি নিজেই চিকৎসা করাতে পারবেন। এই মেডিকেল বোর্ড গঠন ‘লোক দেখানো’। সরকারের চিকিৎসায় আমাদের একেবারেই বিশ্বাস নেই। বললেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও খালেদা জিয়ার আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ।

পুরান ঢাকার নাজিমউদ্দিন সড়কের কারাগার থেকে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে বিএনপি চেয়ারপারসনকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেয়া হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর আবার খালেদাকে কারাগারে পাঠানো হয়।

--------------------------------------------------------
আরও পড়ুন : স্বাস্থ্য পরীক্ষার পর কারাগারে খালেদা জিয়া
--------------------------------------------------------

এসময় বিএনপি নেতা ও খালেদার তিন আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ, মাহবুবউদ্দিন খোকন ও সানাউল্লাহ মিয়া বিএসএমএমইউতে যান।

পরে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি সাংবাদিকদের বলেন, আমরা জানি না, কেন খালেদা জিয়াকে এখানে আনা হয়েছে। আমাদের কিছু জানানো হয়নি।

মওদুদ বলেন, আমরা এতদিন ধরে বলে আসছিলাম বেগম খালেদা জিয়া অসুস্থ। এখন সরকারের মেডিকেল বোর্ড গঠন করার মাধ্যমে স্পষ্ট হয়েছে তিনি আসলেই অসুস্থ্য।

মাহবুব উদ্দিন খোকন বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকার যে বোর্ড গঠন করেছে, সেখানে সরকারের চিকিৎসকদের পাশাপাশি খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক নিউরোমেডিসিনের ওয়াহিদুজ্জামান ও মেডিসিনের এফ এম সিদ্দীকীসহ কয়েকজন আছেন।

গতকাল শুক্রবার বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর জানান, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া অসুস্থ। তবে তার মনোবল শক্ত আছে।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার পাঁচ বছরের কারাদণ্ড হয়। এরপর পুরান ঢাকার পুরোনো কেন্দ্রীয় কারাগারকে বিশেষ কারাগার ঘোষণা দিয়ে খালেদা জিয়াকে সেখানে রাখা হয়।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • রাজনীতি এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘খালেদা জিয়ার চিকিৎসা বাংলাদেশে নেই’
বাসায় ফিরলেন খালেদা জিয়া
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া
এভারকেয়ারের সিসিইউতে ভর্তি খালেদা জিয়া
X
Fresh