logo
  • ঢাকা রবিবার, ১৮ আগস্ট ২০১৯, ৩ ভাদ্র ১৪২৬

রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বাংলাদেশকে ধন্যবাদ ট্রাম্পের

আন্তর্জাতিক ডেস্ক
|  ২৫ মার্চ ২০১৮, ২১:৩১ | আপডেট : ২৫ মার্চ ২০১৮, ২১:৪২
রোহিঙ্গাদের মানবিক সহায়তা দেয়ায় বাংলাদেশকে ধন্যবাদ জানালেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

bestelectronics
বাংলাদেশের স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন বার্তায় ট্রাম্প এ ধন্যবাদ জানান।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প অভিনন্দন জানিয়ে বলেন, বাংলাদেশের এই ঐতিহ্য ও ইতিহাস উদযাপনে মার্কিন যুক্তরাষ্ট্রের জনগণ বাংলাদেশের জনগণের পাশে রয়েছে।

--------------------------------------------------------
আরও পড়ুন: আলো নিভিয়ে কালরাতকে স্মরণ করলো জাতি
--------------------------------------------------------

রাষ্ট্রপতি আবদুল হামিদকে পাঠানো বার্তায় বলা হয়, আমরা বাংলাদেশের সমৃদ্ধ ভাষা ও সংস্কৃতির স্বীকৃতি দিচ্ছি এবং দেশটির গণতন্ত্র, উন্নয়ন, সন্ত্রাস দমন, বাণিজ্য ও বিনিয়োগ প্রশ্নে আমাদের অংশীদারিত্ব পুনর্ব্যক্ত করছি।

বার্তায় ট্রাম্প বলেন, আমাদের ঘনিষ্ঠ সহযোগিতা আমাদের দু’দেশের নিরাপত্তা সমৃদ্ধি অর্জনে সহায়ক হবে।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প জীবন বাঁচাতে মিয়ানমার থেকে পালিয়ে আসা রোহিঙ্গাদের আশ্রয় দেয়ায় বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদকে ধন্যবাদ জানান।

মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেয়া পৃথক বার্তায় বাংলাদেশে রোহিঙ্গাদের নিরাপদ আশ্রয় দেয়ায় শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা করেন। ট্রাম্প রোহিঙ্গা নারী-পুরুষ ও শিশুদের সব ধরনের সহায়তা করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানান।

বার্তায় ট্রাম্প বাংলাদেশের মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের জনগণকে শুভেচ্ছা জানান।

আরও পড়ুন: 

এপি/পি

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়