• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কক্সবাজারে জেমস বন্ডের নায়িকা (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জানুয়ারি ২০১৮, ১৭:০৯
ছবি: মিশেল ইয়ো।

কক্সবাজারের উখিয়ার বালুখালি শরণার্থী ক্যাম্প পরিদর্শন করেছেন মালয়েশিয়ার চিফ অব ডিফেন্স ফোর্সেস রাজা মোহাম্মদ আফফানদি বিন রাজা মোহাম্মদ নুর।

শনিবার বিকেল সাড়ে চারটায় বালুখালীর দুই ক্যাম্পে স্থাপিত স্বাস্থ্যসেবা ও ত্রাণ কার্যক্রম ঘুরে দেখেন তিনি।

পরে রোহিঙ্গাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। ৪৯ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দলের সঙ্গে রয়েছেন জেমস বন্ডের নায়িকা মালয়েশিয়ান বংশোদ্ভূত মিশেল ইয়ো।

এই হলিউড অভিনেত্রী বলেন, রোহিঙ্গাদের উপর নির্যাতন পৈশাচিক, বর্বর ও অমানবিক। এই নিগৃহীত জাতির পাশে বাংলাদেশের মতো সবাইকে এগিয়ে আসা দরকার।

--------------------------------------------------------
আরও পড়ুন: নুসরাত কি বিয়ে করেছেন?
--------------------------------------------------------

তিনি আরো বলেন, রোহিঙ্গাদের উপর চলা নির্যাতনের বিচারে মিয়ানমারের বিরুদ্ধে বিশ্বকে সোচ্চার হওয়া দরকার।পরবর্তীতে প্রতিনিধি দল মালয়েশিয়া ফিল্ড হাসপাতাল পরিদর্শন করেন।

মালয়েশিয়ান বংশোদ্ভূত হলিউড নায়িকা মিশেল ইয়ো জেমস বন্ড সিরিজের পিয়ার্স ব্রসনানের সঙ্গে (টুমরো নেভার ডাইস- ১৯৯৭) অভিনয়ের মাধ্যমে আলোচিত হন।

এছাড়া ‘দ্য লেডি’ (২০১১) সিনেমায় মিয়ানমারের নেত্রী অং সান সু চির চরিত্রে অভিনয় করে বিশ্বব্যাপী প্রশংসা কুড়ান। হলিউডের বেশ কিছু সিনেমায় তার অভিনয় বিশ্বব্যাপী প্রশংসিত হয়।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও যুক্ত রয়েছেন এই অভিনেত্রী। অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু আন্তর্জাতিক পুরস্কার অর্জন করেছেন তিনি।

আরও পড়ুন:

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘অনেকেই আমাকে বাংলার জেমস বন্ড বলছে’
X
Fresh