• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

নুসরাত কি বিয়ে করেছেন?

বিনোদন ডেস্ক
|  ২৮ জানুয়ারি ২০১৮, ১৬:০৩
টালিউডের সবচেয়ে সুন্দরী নায়িকা নুসরাত জাহান গোপনে বিয়ে করেছেন। খবর বেরিয়েছে কয়েক বছর আগে এক ডিসেম্বরে ঘরোয়া অনুষ্ঠানে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন এই নায়িকা। টাইমস অব ইন্ডিয়া।

২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ সিনেমার মাধ্যমে টালিউডে পা রাখেন নুসরাত। এরপর অভিনয় দক্ষতায় নিজেকে টালিউডের শীর্ষ নায়িকাদের একজন হিসেবে প্রতিষ্ঠিত করেন তিনি।

এক বিদেশ ভ্রমণে গিয়ে জামশেদপুরের ছেলে ভিক্টরের সঙ্গে পরিচয় হয় নুসরাতের। পরিচয় থেকে পরিণয়।  শোনা গেছে, বাসা বদল করে স্বামীর সঙ্গে থাকছেন অভিজাত বালিগুঞ্জ এলাকায়।

সূত্র বলছে, নুসরাত-ভিক্টর বিবাহিত। প্রফেশনাল ও ব্যক্তিগত কারণে তারা এই বিয়ের বিষয়টি গোপন রেখেছেন। তবে দুজনের কাছের বন্ধুবান্ধব এই বিয়ের বিষয়টি জানেন।

এমনকি নুসরাত নাকি তার বুকে ভিক্টরের নামে ট্যাটুও এঁকেছেন! তারা দুজন দুজনের কাজের ব্যাপারে খুব সহযোগিতা করেন। নুসরাতের অভিনয়ের ব্যাপারে স্বামী তাকে উৎসাহ দেন, ঠিক তেমনিভাবে ভিক্টরের রেস্টুরেন্ট ব্যবসায়ও সহযোগিতা করেন তিনি।

যদিও টালিউডের এক প্রযোজকের সঙ্গে নুসরাতের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। তবে নুসরাত তার বিয়ের সম্পর্কে বেশ শ্রদ্ধাশীল।

বিয়ের ব্যাপারে জানতে চাইলে নুসরাত বিষয়টি এড়িয়ে যান। তবে বলেছেন, তিনি  ভিক্টরের সঙ্গে এনগেজড এবং শিগগিরই তারা বিয়ে করবেন। তিনি বলেন, আমার বিয়ের সময় পুরো শহরের মানুষ জানতে পারবেন। আর সাতদিন ধরেই সব ধরনের আনুষ্ঠানিকতা পালন করব। আমাদের সম্পর্ক ছয় বছরের। আগামী বছরই বিয়ে করার ইচ্ছা রয়েছে।

এম/এ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়