• ঢাকা রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

সংসদে ঢুকতে বাধা দেওয়ায় লতিফ সিদ্দিকীর ক্ষোভ

আরটিভি নিউজ

  ০৫ মে ২০২৪, ২১:১৬
সংসদে ঢুকতে বাধা দেওয়ার লতিফ সিদ্দিকীর ক্ষোভ
ফাইল ছবি

করোনা পরীক্ষার সার্টিফিকেট না দিয়ে জাতীয় সংসদে প্রবেশ করতে গেলে বাধার সম্মুখীন হন স্বতন্ত্র সংসদ সদস্য লতিফ সিদ্দিকী। এ নিয়ে রোববার (৫ মে) জাতীয় সংসদে পয়েন্ট অব অর্ডারে দাঁড়িয়ে স্পিকার ও প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে ক্ষোভ প্রকাশ করেন তিনি।

লতিফ সিদ্দিকী বলেন, গত ২ মে দ্বাদশ জাতীয় সংসদ অধিবেশনে অংশগ্রহণ করতে পারিনি। কারণ, ওই দিন আমি সংসদ এলাকায় এসেছিলাম, তখন দ্বাররক্ষীরা বলেন, প্রবেশ করতে গেলে করোনার সার্টিফিকেট দিতে হবে। অথচ, আমাকে এ তথ্য জানানই হয়নি।

স্পিকারের উদ্দেশে তিনি বলেন, আমি তন্যতন্য করে আমার মোবাইলে খুঁজে কোনো বার্তা যায়নি। কোনো বার্তা গেলো না, স্পিকারের দপ্তর থেকে বিজ্ঞপ্তি গেলো না, তারপরও সংসদে প্রবেশ থেকে আমাকে বিরত রাখা হলো, আমার অধীকার ভঙ্গ হয়েছে।

স্বতন্ত্র এই সংসদ সদস্য বলেন, এখন যান্ত্রিক যুগ। আমি যে ফোন বা সিম ব্যবহার করি, সেই কোম্পনিতে পরীক্ষা করলে জানা যাবে মেসেজটি আমার সেলফোনে এসেছিল কি না। যদি এসে থাকে তাহলে আমি সংসদে ক্ষমতা প্রার্থনা করবো।

তিনি আরও বলেন, এ ঘটনায় আমি বিচার চাই না, ভবিষ্যতে এ রকম অপমানজনক ঘটনা যেন না ঘটে সে ব্যাপারে আপনার মাধ্যমে সংসদে যারা রাষ্ট্র কর্তৃক দায়িত্বপ্রাপ্ত বা নিয়োগ দেওয়া হয়েছে, তারা দায়িত্বশীল আচরণ করবেন, এটাই প্রত্যাশা করছি।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শেষ হলো দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন
‘মাটির নিচ দিয়ে টানা হবে সব ধরনের সংযোগ তার’
৯ মে পর্যন্ত চলবে সংসদ অধিবেশন
সংসদ অধিবেশন শুরু
X
Fresh