• ঢাকা সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
logo

‘দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের মধ্যে রাখতে চেষ্টা করছে সরকার’

আরটিভি নিউজ

  ২২ মার্চ ২০২৪, ১৯:৩৫
ছবি : সংগৃহীত

বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন উল্লেখ করে ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ সাঈদ খোকন বলেছেন, দ্রব্যমূল্যের দাম এখন কিছুটা বৃদ্ধি পেয়েছে। এতে আমাদের কষ্ট হচ্ছে। জিনিসপত্রের দাম সাধারণ মানুষের নাগালের মধ্যে রাখতে চেষ্টা করে যাচ্ছেন শেখ হাসিনা।

শুক্রবার (২২ মার্চ) পুরান ঢাকার নারিন্দার মশুরীখোলা দরবার শরীফের সামনে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে তিনি এ কথা বলেন।

সাঈদ খোকন বলেন, জিনিসপত্রের দাম যাতে নাগালের মধ্যে থাকে সেজন্য নেত্রী চেষ্টা করে যাচ্ছেন। সেজন্য প্রত্যেক এলাকার মতো এই ওয়ার্ডেও টিসিবির কার্ড দেওয়া হয়েছে, যাতে স্বল্প আয়ের মানুষ নিত্যপ্রয়োজনীয় পণ্য অল্প মূল্যে পেতে পারেন।

তিনি বলেন, উন্নয়নের স্রোতধারায় সমগ্র বাংলাদেশে অনেক পরিবর্তন হয়েছে। এই বদলে যাওয়া বাংলাদেশের মূল কারিগর শেখ হাসিনা।

তিনি আরও বলেন, বিশ বছর পূর্বের ঢাকা শহর এবং বর্তমান ঢাকার মধ্যে অনেক পরিবর্তন হয়েছে। জীবনমানের অনেক উন্নয়ন হয়েছে। ঢাকা শহরের সর্বত্র উন্নয়ন-অগ্রগতি দেখতে পাবেন। পদ্মা সেতু, নতুন এয়ারপোর্ট, আধুনিক ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অনেক উন্নয়ন দেখতে পাবেন।

সরকারের সহায়তা সবসময় আপনাদের সঙ্গে আছে উল্লেখ করে ঢাকা দক্ষিণের সাবেক এই মেয়র বলেন, প্রধানমন্ত্রী পুরান ঢাকার মানুষকে ভালোবাসেন। আমি মেয়রের দায়িত্ব পালনকালে যখনই কোনো কাজের জন্য যেতাম নেত্রী সঙ্গে সঙ্গে করে দিতেন। এই শহরে আগে রাস্তাঘাটে নিভু নিভু আলো ছিল, অনেক সময় তা জ্বলতো না। নেত্রী এই শহরের মানুষকে এলইডি লাইটের ব্যবস্থা করে দিয়েছেন। রাস্তাঘাটের জন্য যখনই গিয়েছি নেত্রী তা করে দিয়েছেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সৌদি সরকারের অনুমতি ছাড়া হজ করলে পাপ হবে!
ডামি সরকারের উন্নয়নের ভেলকিবাজিতে দেশ : রিজভী
সরকারি স্কুল খুলছে রোববার, যেভাবে চলবে ক্লাস
তীব্র গরমের জন্য দায়ী সরকার : মির্জা আব্বাস
X
Fresh