• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

বর্তমান কমিশন ভবিষ্যতের জন্য অনুকরণীয় হয়ে থাকবে: ইসি হাবিব

আরটিভি নিউজ

  ১৮ জানুয়ারি ২০২৪, ১৬:৩৫
নির্বাচন কমিশনার (ইসি) মো. আহসান হাবিব খান (ফাইল ছবি)

কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে বর্তমান কমিশন ভবিষ্যতে সবার জন্য অনুকরণীয় হয়ে থাকবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আহসান হাবিব খান।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফল ও সুষ্ঠুভাবে সম্পন্ন করায় সংশ্লিষ্ট সব কর্মকর্তাদের ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

ইসি মো. আহসান হাবিব বলেন, আমরা ইমানের সঙ্গে কাজ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফল হয়েছি। স্ট্যান্ডার্ডে পৌঁছেছি, এ স্থান থেকে চাইলেই কেউ নামতে পারবে না। আমাদের কার্যক্রম ভবিষ্যতের জন্য অনুকরণীয় হয়ে থাকবে।

অনুষ্ঠানে আরেক নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেন, আমরা একটি ভালো নির্বাচন করতে চেয়েছিলাম, সরকারসহ সংশ্লিষ্ট সবাই সহযোগিতা করেছে। সবাই একসুরে সুন্দর নির্বাচনের জন্য কাজ করায় তা সফল হয়েছে। এখন মান সম্মানের সঙ্গে চলে যেতে পারবো।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল। বক্তব্য রাখেন নির্বাচন কমিশনার (ইসি) মো. আলমগীর এবং আনিছুর রহমান। সভাপতিত্ব করেন নির্বাচন কমিশন সচিব মো. জাহাংগীর আলম।

এ সময় নির্বাচন কমিশন সচিবালয়, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগ, নির্বাচনী প্রশিক্ষণ ইনস্টিটিউট ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয়সহ সংশ্লিষ্ট কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘উপজেলা ভোটে কোনো অনিয়ম হলে চাকরি হারাবে কর্মকর্তারা’
নির্বাচন প্রভাবমুক্ত রাখতে পরিষ্কার বার্তা রয়েছে : ইসি হাবিব
‘উপজেলা পরিষদ নির্বাচন উৎসব মুখর পরিবেশে হবে’
উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা নেওয়া হবে : ইসি আলমগীর
X
Fresh