• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় এক হাজতির মৃত্যু

আরটিভি নিউজ

  ১৭ জানুয়ারি ২০২৪, ১৫:১৭
ফাইল ছবি

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে কক্সবাজারের জেলা কারাগারের এক হাজতি চিকিৎসাধীন অবস্থায় মো. নুরুল ইসলাম (৫০) নামে এক হাজতি মারা গেছেন।

বুধবার (১৭ জানুয়ারি) সোয়া ছয়টার দিকে ২০০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার হাজতি নম্বর-৬১৮৩৯/২৩।

জানা যায় তার বাড়ি বান্দরবান জেলার লামা থানার চেয়ারম্যান পাড়া গ্রামে। তিনি কক্সবাজারের চকরিয়ায় মাছের ঘেরে চাকরি করতেন। তার দুই ছেলে ও চার মেয়ে রয়েছে।

ঢাকা কেন্দ্রীয় কারাগার সূত্র জানায়, কক্সবাজারের চকরিয়া থানার একটি অস্ত্র আইনের মামলায় সাত মাস আগে গ্রেপ্তার হন নূর ইসলাম। কক্সবাজার কারাগারে চার মাস আগে তার স্ট্রোক (মস্তিষ্কে রক্তক্ষরণ) হয়। তাকে তখন চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার হাসপাতালে স্থানান্তর করা হয়। চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার হাসপাতাল থেকে গত ২১ ডিসেম্বর চিকিৎসার জন্য নূর ইসলামকে ঢাকা কেন্দ্রীয় কারাগার হাসপাতালে পাঠানো হয়। ১২ জানুয়ারি অবস্থার অবনতি হওয়ায় ঢাকা কেন্দ্রীয় কারাগার হাসপাতাল থেকে কারা হেফাজতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল সোয়া ছয়টার দিকে তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের পুলিশ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, নূর ইসলামের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে তার মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হবে।

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খতনার সময় শিশুর পুুরুষাঙ্গ কেটে ফেলল হাজাম, ঢামেকে ভর্তি
রাজধানীতে মদপানে স্কুলশিক্ষার্থীর মৃত্যু
প্রাইভেটকারের ধাক্কায় কারখানার কেয়ারটেকার নিহত
গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ : মৃত্যু বেড়ে ১২
X
Fresh