Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ৬১ জেলা পরিষদ প্রশাসকের শ্রদ্ধা

জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা

জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়েছে।

রোববার (৮ মে) সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে এ শ্রদ্ধা নিবেদন করেন তারা। শ্রদ্ধা শেষে সমাধি সৌধ বেদির সামনে নবনিযুক্ত প্রশাসকরা শপথ বাক্য পাঠ করেন।

সংগঠনটির আহবায়ক মো. মহিউদ্দিন ও সদস্য সচিব মহিউদ্দিন মহারাজের নেতৃত্বে নবনিযুক্ত ৬১ জেলা পরিষদের প্রশাসকরা এ সময় উপস্থিত ছিলেন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে ধানমন্ডি থেকে সরাসরি তারা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে যান এবং সেখানে ফুল দিয়ে বঙ্গবন্ধুর মাজারে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সব শহীদের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাতে অংশ নেন নবনিযুক্ত জেলা পরিষদের প্রশাসকরা।

শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান ফোরামের সদস্য সচিব মহিউদ্দিন মহারাজ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশের সব জেলা পরিষদের চেয়ারম্যানকে প্রশাসক হিসাবে নিয়োগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূরদর্শিতার প্রমাণ দিয়েছেন এবং যুগোপযোগী সিদ্ধান্ত নিয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জেলা পরিষদের প্রশাসকরা উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজ করবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন মহিউদ্দিন মহারাজ।

সম্প্রতি পার্বত্য তিন জেলা ছাড়া দেশের ৬১ জেলা পরিষদের সদ্য বিদায়ী চেয়ারম্যানদের জেলা পরিষদের প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়।

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS